রবিবার | ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

ডেঙ্গু জ্বরে এমপি আবু জাহিরের গাড়ি চালক মোহাম্মদ আলীর মৃত্যু

প্রকাশিত : অক্টোবর ২৮, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ-লাখাই -শায়েস্তাগঞ্জ আসনের এমপি এডঃ আবু জাহির এর গাড়ি চালক মোহাম্মদ আলী (৩৮) ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়ে মুত্যুবরণ করেছেন। তাঁর মৃত্যুতে জেলা জুড়ে শোকের ছায়া নেমে আসে।

গতকাল বৃহস্পতিবার (২৭শে অক্টোবর) সকাল ৯টার দিকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বৃহস্পতিবারই এশার নামাজের পর কেন্দ্রীয় ইদগাহ মাঠে মোহাম্মদ আলীর জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

জানাযার নামাজে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ¦ এডভোকেট মোঃ আবু জাহির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, পৌর মেয়র আতাউর রহমান সেলিমসহ সর্বস্তরের সহ¯্রাধিক মসুল্লি।

রাতেই মোহনপুর কবরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে গত মঙ্গলবার তিনি ডেঙ্গু আক্রান্ত হয়ে সদর হাসপাতালে ভর্তি হন। তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বুধবার তাকে ঢাকায় প্রেরণ করা হয়। প্রসঙ্গত, হবিগঞ্জ জেলা জুড়ে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা ক্রমেই বেড়েছে।

গত কয়েক দিনে প্রায় ১৫ জনের মতো মানুষ ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন। সর্বশেষ এ রিপোর্ট লেখা পর্যন্ত গতকাল বৃহস্পতিবার ৫ জন নারী-পুরুষ সদর হাসপাতালে ভর্তি আছে। অন্যদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়।

আজকের সর্বশেষ সব খবর