শনিবার | ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

তামিমার দেশত্যাগ ঠেকাতে সৌদি এয়ারকে চিঠি

প্রকাশিত : মার্চ ২৩, ২০২১




নিজস্ব প্রতিবেদক : ক্রিকেটার নাসির হোসেনের স্ত্রী তামিমা সুলতানা তাম্মির দেশত্যাগ ঠেকাতে সৌদি এয়ারলাইন্সের কান্ট্রি ম্যানেজারকে চিঠি পাঠানো হয়েছে। তামিমার সাবেক স্বামী রাকিব হাসানের পক্ষে তার আইনজীবী ইশরাত হাসান এ চিঠি পাঠান।

বিষয়টি নিশ্চিত করে সোমবার (২২ মার্চ) ইশরাত হাসান বলেন, সৌদি এয়ারলাইন্সের কান্ট্রি ম্যানেজারকে চিঠিতে বলেছি, কেবিন ক্রু তামিমার বিরুদ্ধে ফৌজদারি মামলা চলমান আছে। এ মামলা শেষ না হওয়া পর্যন্ত এয়ারলাইন্সে চাকরির সুবাদে তিনি যেন দেশত্যাগ করতে না পারেন।

এদিকে বিয়ে ও বিবাহবিচ্ছেদ নিবন্ধন ডিজিটালাইজেশন করা সংক্রান্ত রিট আবেদনের ওপর মঙ্গলবার (২৩ মার্চ) হাইকোর্টে শুনানি হওয়ার কথা রয়েছে। বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মো. কামরুল হোসেন মোল্লার হাইকোর্ট বেঞ্চে এই শুনানি হতে পারে বলে জানিয়েছেন অ্যাডভোকেট ইশরাত হাসান। রাকিব হাসানসহ তিন ব্যক্তি এবং এইড ফর ম্যান ফাউন্ডেশনের সেক্রেটারি সাইফুল ইসলাম নাদিমের পক্ষে অ্যাডভোকেট ইশরাত গত ৪ মার্চ হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় এই রিট করেন। বিয়ে ও বিবাহবিচ্ছেদ ডিজিটালাইজেশন করার জন্য গত ২২ ফেব্রুয়ারি সংশ্লিষ্টদের প্রতি আইনি নোটিশ দেওয়ার পরও পদক্ষেপ না নেওয়ায় এ রিট করা হয়।

গত ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এর পরেই অভিযোগ ওঠে তামিমা তার আগের স্বামী রাকিব হাসানকে ডিভোর্স না দিয়েই ক্রিকেটার নাসিরকে বিয়ে করেছেন। এই অভিযোগে উত্তরা পশ্চিম থানায় জিডি করেন রাকিব। এ নিয়ে আদালতে মামলাও হয়েছে।

এই বিভাগের আরো নিউজ

কুমিল্লার ইকবাল এতদিন কোথায় ছিল, প্রশ্ন মির্জা ফখরুলের
টস জিতে ফিল্ডিংয়ে শ্রীলঙ্কা
সুন্দরবনের লোকালয়ে মিললো বিশালাকৃতির অজগর
শিশুদের সংস্কৃতিচর্চা সম্প্রীতির সোপান: তথ্যমন্ত্রী
মাধবপুরে বেনু মিয়া ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
আজকের সর্বশেষ সব খবর