রবিবার | ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

তারেক রহমানের ৫৭তম জন্মদিনে আহমদ আলী মুকিবের শুভেচ্ছা

প্রকাশিত : নভেম্বর ১৯, ২০২১




প্রেস বিজ্ঞপ্তি ॥ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের ৫৭তম জন্মবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মধ্যপ্রাচ্য সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির আহ্বায়ক আহমদ আলী মুকিব।

আজকের এই দিনে মুকিব সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা দীর্ঘ নেক হায়াত কামনা করে বলেন, ইনশাআল্লাহ, দেশ ও জাতির ভালবাসায় বেগম খালেদা জিয়া আবার রাজনীতির ময়দানে, দেশবাসীর জন্য, দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার জন্য, আমাদের মাঝে ফিরে আসবেন সুস্থ হয়ে।এই দোয়া কামনা করেন।

শুভেচ্ছা বার্তায় তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘ কর্মময় জীবন কামনার সাথে সাথে আগামীতে তারেক রহমানের নেতৃত্বে জাতীয়তাবাদী দলকে ক্ষমতায় নিয়ে এসে দেশ সেবার সুযোগ দানের আহবান জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় বলেন, হারানো গণতন্ত্র ফিরিয়ে আনতে এবং বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বের প্রতীক ও গণতান্ত্রিক আন্দোলনের নির্ভিক নেত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হাজার হাজার মাইল দুরে অবস্থান করেও নিরলসভাবে কাজ করে যাচ্ছেন দেশনায়ক তারেক রহমান। দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশকে স্বৈরাচারমুক্ত করতে যেমনিভাবে রাজপথে নেমেছিলেন একইভাবে দেশনায়ক তারেক রহমানও স্বৈরাচারের কবল থেকে দেশ ও জাতিকে উদ্ধার করতে কাজ করে যাচ্ছেন।

সাবেক রাষ্ট্রপতি প্রয়াত জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার এই জ্যেষ্ঠ পুত্র ১৯৬৫ সালের ২০ নভেম্বর বগুড়ায় জন্মগ্রহণ করেন।

আজকের সর্বশেষ সব খবর