শুক্রবার | ২১শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৭ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

তাহসানের সারপ্রাইজের অপেক্ষায় মিথিলা!

প্রকাশিত : মে ১৩, ২০২১




বিনোদন ডেস্ক : বিনোদন জগতের অনেক তারকার কাছে আদর্শ দম্পতি ছিলেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পী-অভিনেতা তাহসান খান ও মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। তাদের সুখের সংসার নিয়ে প্রায়ই বিভিন্ন জায়গায় আলোচনা শোনা যেতো। তবে ২০১৭ সালের ২০ জুলাই আনুষ্ঠানিকভাবে দুই তারকার বিচ্ছেদের ঘোষণা দেয়ার পর অনেকেই হতাশ হন।

তবু যেন কোথায় একটা অদৃশ্য যোগাযোগ রয়ে গেছে তাদের। তা না হলে কী আর এভাবে মিলে যায়! একজন বললেন, ‘সারপ্রাইজ আছে’; আরেকজন বললেন ‘সারপ্রাইজের অপেক্ষায় আছি’!

সোশাল মিডিয়া ফেসবুকে দেওয়া পোস্টে এমন অদৃশ্য বন্ধনের ইঙ্গিত মিলেছে তাহসান ও মিথিলার।

বুধবার (১২ মে) রাতে অভিনেতা ও জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসান ফেসবুকে লিখেছেন, এই শনিবার রাতে তোমার জন্য একটি সারপ্রাইজ আছে। এর কিছু সময় পরই অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ফেসবুকে লিখেছেন, সত্যিই? সারপ্রাইজের জন্য অপেক্ষায় আছি!

প্রাক্তন এই দম্পতির দুজনের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টের পোস্টের নিচে কমেন্ট করছেন ভক্তরা। তাহসানের ‘সারপ্রাইজের’ জন্য যেমন ভক্তরা অপেক্ষায় আছেন; তেমনি মিথিলাও কী আছেন অপেক্ষায়? এমন প্রশ্নই ঘুরছে তাহসান-মিথিলার ভক্তদের মনে।

অবশ্য কে কাকে সারপ্রাইজ দিচ্ছেন, সে রহস্য এখনো ফাঁস করেননি দুই তারকার কেউই। তাই শেষ পর্যন্ত অপেক্ষায়ই থাকতে হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের।

আজকের সর্বশেষ সব খবর