বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

তাহিরপুরে গৃহবধু আজমিনা হত্যাকান্ড, নারীসহ আটক ৩

প্রকাশিত : এপ্রিল ২৩, ২০২১




রুজেল আহমদ, সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুরে গৃহবধূ আজমিনা বেগম (২৪) হত্যাকান্ডের ঘটনায় নারীসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব সুনামগঞ্জ -৩। শুক্রবার (২৩ এপ্রিল) ভোরে সুনামগঞ্জ র‌্যাব-৯ সিপিসি ৩ ক্যাম্পের সদস্যরা গোয়ন্দো তথ্যের ভিত্তিত্বে উপজলোর বাদাঘাট উত্তর ইউনিয়নের জামবাগ জৈতাপুর গ্রাম থেকে তাদের আটক করে।

আটককৃতরা হলেন- জৈতাপুর গ্রামের মৃত নাজির হোসেনের ছেলে মো. গোলাপ ময়িা (৩৬), তার সহযোগী আকরম আলীর ছেলে মো. সোহাগ (২২) মিয়া এবং একই গ্রামের আমির হোসেনের স্ত্রী হেলেনা বেগম (৪৫)। র‌্যাব-৯ জানায়, গত বুধবার আজমিনা বেগম নামে এক গৃহবধূর ক্ষত-বক্ষিত লাশ উদ্ধার করে পুলিশ। এই হত্যাকান্ডের রহস্য উৎঘাটনের পুলিশের পাশাপাশি র‌্যাবের একটি টিম ও গোয়েন্দা দল গোপনে কার্যক্রম শুরু করে।

পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিত্বে শুক্রবার ভোরে অভিযান চালিয়ে জৈতাপুর গ্রাম থেকে তাদেরকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। র‌্যাব-৯ এর উপ-পরিচালক কমান্ডার সঞ্চিন আহমেদ জানান, গৃহবধূ আজমিনা হত্যাকান্ডে জড়িত থাকার অপরাধে জৈতাপুর গ্রাম থেকে ৩ জনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডের পরকিল্পনা, কার্যক্রম ও মোটিভ স্বীকার করেছে। আটকৃত ৩ জনকে তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর