সোমবার | ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

দক্ষিণ তেঘরিয়া বড় জামে মসজিদ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি আবু জাহির

প্রকাশিত : জানুয়ারি ২৯, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশকে স্বাধীন করার জন্য নিজের জীবন উৎস্বর্গ করেছিলেন। বছরের পর বছর জেল খেটেছেন দেশের মানুষের মুক্তির জন্য। যুগে যুগে অনেক নেতার জন্ম হয়েছে, কিন্তু বঙ্গবন্ধুর মতো দেশকে কেউ ভালবাসেননি।

হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির শুক্রবার বিকেলে হবিগঞ্জ সদর উপজেলার দক্ষিণ তেঘরিয়া বড় জামে মসজিদ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেছেন।

সংসদ সদস্য আরও বলেন, বঙ্গবন্ধুর অনুকরণেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি কৃষকদেরকে স্বল্পমূল্যে সারের ব্যবস্থা করে দিয়েছেন। শ্রমজীবী মানুষের অধিকার নিশ্চিত করেছেন। আওয়ামী লীগ সরকার অবকাঠামোগত উন্নয়নে মাইলফলক সৃষ্টি করেছে। শিক্ষা-স্বাস্থ্যসহ সকল ক্ষেত্রেই বৈপ্লবিক অগ্রগতি হয়েছে। এরই ধারাবাহিকতায় আমরা হবিগঞ্জকে উপহার দিয়েছি মেডিক্যাল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয়।

তিনি বলেন, এ সরকার যেভাবে ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন করেছে; অতীতে আর কোন সরকার করতে পারেনি। হবিগঞ্জ-লাখাই-শায়েস্তাগঞ্জের অধিকাংশ মসজিদ-মন্দিরে আমরা একাধিকবার অনুদান দিয়েছি। অবকাঠামোর উন্নয়ন করেছি। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকার প্রয়োজন। বিএনপি সরকার মানুষকে ভাতের বদলে আলু খাওয়ার পরামর্শ দিয়েছিল। কিন্তু আওয়ামী লীগ সরকারের আমলে ফসলের উৎপাদন লক্ষ্যমাত্রা ছাড়িয়ে যায়। কৃষকরা পান ফসলের ন্যায্যমূল্য। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে সকল নির্বাচনেই নৌকায় ভোট দেয়ার জন্য তিনি সকলকে অনুরোধ জানিয়েছেন।

তেঘরিয়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য তৈয়ব আলীর সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা আবু তাহের সর্দারের পরিচালনায় ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মোতালিব, সহ সভাপতি হাজী সফর আলী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান, তেঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর হোসেন, সহ সভাপতি ইসমাইল হোসেন, শাহ আলম সর্দার, ফরিদ মিয়া সর্দার, ইছাক আলী, ৮নং ওয়ার্ড সদস্য আক্তার মিয়া প্রমুখ।

আজকের সর্বশেষ সব খবর