মঙ্গলবার | ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

দরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে হবিগঞ্জ পৌরসভার নগদ আর্থিক সহায়তা প্রদান

প্রকাশিত : মে ১১, ২০২১




নিজস্ব সংবাদদাতা : ‘করোনা প্রতিরোধে আমাদের যতটুকু স্বাস্থ্য সচেতন হওয়া উচিত ছিল ততটুকু আমরা হতে পারেনি। মানুষ হন্যে হয়ে বিভিন্ন স্থানে ছুটোছুটি করছে।

ফেরী সপিংমল, মার্কেট গুলোতে ভিড় দেখা যাচ্ছে। আমাদের উচিত ছিল আরো বেশী স্বাস্থ্য সচেতন হওয়া।’- পবিত্র রমজান উপলক্ষে দরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে নগদ আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান।

হবিগঞ্জ পৌরসভা আয়োজিত মঙ্গলবার সকালে জালাল ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হয় আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠান। জেলা প্রশাসক বলেন, ‘এবারের ঈদ আপনারা যার যার বাসায় থেকে উদযাপন করবেন। দয়া করে কোনভিড়ের মাঝে যাবেননা।

আপনারা সুস্থ থাকলে দেশেরও উন্নয়ন হবে।’তিনিহবিগঞ্জ পৌরসভার কর্মকান্ড বেগবান করার জন্য মেয়র আতাউর রহমান সেলিমের প্রশংসা করেন।

সভাপতির বক্তব্যে মেয়র আতাউর রহমান সেলিম বলেন‘ হবিগঞ্জ পৌরসভা দরিদ্র মানুষের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে।’

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মর্জিনা আক্তার। বক্তব্য রাখেন পৌরকাউন্সিলর মোঃজাহির উদ্দিন, গৌতম কুমার রায়, টিপু আহমেদ, শাহ সালাউদ্দিন আহাম্মদ টিটু, মোঃ শফিকুর রহমান সিতু ও শেখ সুমা জামান। অনুষ্ঠানে হবিগঞ্জ পৌর এলাকার ৪ শ দরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে ৫ শ টাকা করে নগদ অর্থ সহায়তা বিতরণ করা হয়।