শনিবার | ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, পথচারী নিহত

প্রকাশিত : জানুয়ারি ২৭, ২০২১




জার্নাল ডেস্ক : চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আলাউদ্দিন নামে এক পথচারী নিহত হয়েছে। বুধবার (২৭ জানুয়ারি) সকাল ৯টার দিকে পাহাড়তলী ওয়ার্ডের ইউসেফ আমবাগান টেকনিক্যাল স্কুল ভোটকেন্দ্রে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত আলাউদ্দিনের বাড়ি কুমিল্লায় বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে ভোটগ্রহণ শুরুর পর পাহাড়তলী ওয়ার্ডের ওই ভোটকেন্দ্রে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী ওয়াসিম উদ্দিন চৌধুরী এবং বিদ্রোহী প্রার্থী মাহামুদুর রহমানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

এ সময় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন আলাউদ্দিন। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। সংঘর্ষে আরো ৪ জন আহত হয়েছেন। একটি মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক হামিদুর রহমান বলেন, আমবাগান থেকে নির্বাচনি সহিংসতায় গুলিবিদ্ধ এক যুবককে হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ভোটকেন্দ্রের বাইরে সংঘর্ষের ঘটনা ঘটলেও ওই কেন্দ্রে ভোটগ্রহণ চলছে বলে জানিয়েছেন সহকারী রিটার্নিং অফিসার বশির আহমদ। তিনি বলেন, কেন্দ্রে ভোটগ্রহণ চলছে। বাইরে ঝামেলা হলেও এখন পরিস্থিতি স্বাভাবিক।

এই বিভাগের আরো নিউজ

সুন্দরবনের লোকালয়ে মিললো বিশালাকৃতির অজগর
অবশেষে ফিরছেন সেন্টমার্টিনে আটকে পড়া পর্যটকরা
প্রেমিককে স্বামী বানিয়ে প্রবাসীর ৫ কোটি টাকা মূল্যের সম্পদ লিখে নেন সাকুরা
রাজাপুরে শিশু ধর্ষণচেষ্টার অভিযোগে কিশোর গ্রেপ্তার
সন্তানের ভরণ-পোষণ চেয়ে এক মায়ের সংবাদ সম্মেলন
আজকের সর্বশেষ সব খবর