শনিবার | ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

দুই’ সাংবাদিকের মৃত্যুতে বিএমএসএফের শোক

প্রকাশিত : আগস্ট ১২, ২০২১




প্রেস বিজ্ঞপ্তি ॥ যমুনা টেলিভিশনের চুয়াডাঙ্গা প্রতিনিধি আরিফুল ইসলাম ডালিম ও বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও ফটো সাংবাদিক তানভীর রনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)।

এই দুই সাংবাদিকের মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের পক্ষ থেকে গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়। সংগঠনের সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর দু’সাংবাদিকের রুহের মাগফেরাত কামনা করে সকলের নিকট দোয়া চেয়েছেন।

আজ বৃহস্পতিবার (১২ই আগস্ট) দুপুরে নারাযনগঞ্জ নগরীর দেওভোগ এলাকায় তানভীর রনি নিজ বাসভবনে এবং আরিফুল ইসলাম ডালিম চুয়াডাঙ্গায় মৃত্যুবরণ করেন।

পরিবারের সুত্র থেকে জানা যায়, তানভীর গতকাল বুধবার রাত থেকে গ্যাস্ট্রিকের সমস্যা হচ্ছিল। রাতে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে আসে। পরে আজ বৃহস্পতিবার দুপুরের দিকে আবারো অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। অন্যদিকে ডালিম করোনাক্রান্ত হয়ে ৩৮ বছর বয়সে মারা গেছেন।

মৃত্যুকালে সাংবাদিক তানভীর রনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নামাজের জানাযা বাদ এশা দেওভোগ এলাকার শুক্কুরকারী বড় জামে মসজিদে অনুষ্ঠিত হয়। অন্যদিকে ডালিমের দাফনকাজ ইতিমধ্যে সম্পন্ন হয়েছে।