বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

দেশের উন্নয়নে সাংবাদিক ও সংবাদপত্র বলিষ্ট ভূমিকা রাখতে পারে: অধ্যক্ষ ইলিয়াছ বখত

প্রকাশিত : জানুয়ারি ১০, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ দেশের অন্যতম জাতীয় শীর্ষ দৈনিক কালের কণ্ঠের এক যুগপূর্তি উপলক্ষে হবিগঞ্জে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০ জানুয়ারি) দুপুরে হবিগঞ্জ প্রেসক্লাবের সম্মেলন কক্ষে এ আয়োজন করে শুভসংঘ হবিগঞ্জ জেলা শাখা।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজের অধ্যক্ষ প্রফেসর ইলিয়াছ বখত চৌধুরী জালাল। শুভসংঘ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি জনি আহমেদ রাজুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আফজাল হোসাইন রনি ও যুগ্ম-সাধারন সম্পাদক নাহিতা খান সুর্মির সঞ্চালায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমান, বর্তমান সাধারণ সম্পাদক রাশেদ আহমদ খান, জেলা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবু হেনা মোস্তফা কামাল, সরকারী বৃন্দাবন কলেজের প্রভাষক আ ব ম ফখরুদ্দিন পারভেজ, বিশিষ্ট কণ্ঠশিল্পী আশিক, কবি তাহমিনা বেগম গিনি, সাবেক ছাত্রনেতা মস্তোফা কামাল আজাদ রাসেল, ইনারহুইল ক্লাবের সাবেক প্রেসিডেন্ট এডভোকেট তাহমিনা খান, বীর মুক্তিযোদ্ধা পরিমল চন্দ্র শীল প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন কালেরকণ্ঠের জেলা প্রতিনিধি এডভোকেট শাহ ফখরুজ্জামান।

উপস্থিত ছিলেন, সাংবাদিক নুরুল হক কবির, শরীফ চৌধুরী,বদরুল আলম, এসএম সুরুজ আলী, মঈনউদ্দিন আহমেদ, নায়েব হোসেন, সৈয়দ মশিউর রহমান, আব্দুল জলিল, কালেরকণ্ঠের চুনারুঘাট প্রতিনিধি জাহাঙ্গীর আলম চৌধুরী,মাধবপুর প্রতিনিধি ফয়েজ হাসান সহ বীর মুক্তিযোদ্ধা, রাজনীতিবীদ, শিক্ষক, সাংবাদিক ও সরকারি কর্মকর্তাসহ শুভ সংঘের সদস্যরা।

প্রধান অতিথির বক্তব্যে সরকারী বৃন্দাবন কলেজের অধ্যক্ষ ইলিয়াছ বখত চৌধুরী জালাল বলেন, দেশের যে কোন প্রান্তের পুরোপুরি সত্য ও তথ্য সমৃদ্ধ সংবাদ কালেরকণ্ঠে উঠে আসে সবার আগে। নানা সমস্যা-সম্ভাবনার খবর পরিবেশনের মাধ্যমে সমাজের প্রতিচ্ছবি হিসাবে পরিচিত পেয়েছে এ দৈনিক। দেশের উন্নয়নে সাংবাদিক ও সংবাদপত্র বলিষ্ট ভূমিকা রাখতে পারে। সামনের দিনে আমরা এ সংবাদপত্রের আরও সাফল্য কামনা করি।
পরে আমন্ত্রিত অতিথিবৃন্দকে নিয়ে কেক কাটা ও স্বাস্থ্যবিধি মেনে আনন্দ-উলাসের মধ্য দিয়ে কালের কণ্ঠের যুগপূর্তি উদযাপন করে শুভসংঘ। পরে আমন্ত্রিত অতিথিরা একটি খাতায় তাদের মন্তব্য ও পরামর্শ প্রদান করেন।

 

আজকের সর্বশেষ সব খবর