রবিবার | ২৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

দেশ এখন উন্নয়নের মডেল হিসেবে বিশ্বের নিকট পরিচিতি: বনমন্ত্রী শাহাব উদ্দিন

প্রকাশিত : জানুয়ারি ৬, ২০২১




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ প্রতিনিধি : বন ও পরিবেশ মন্ত্রী আলহাজ্ব শাহাবুদ্দীন এমপি বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের নিকট পরিচিতি লাভ করেছে। দেশের উন্নয়ন ও জনগোষ্ঠীর ভাগ্যের পরিবর্তনে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। গৃহহীনদের আবাসনের ব্যবস্থা করা হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করা হয়েছে, মেট্রো রেল তৈরির কাজ চলছে, বছরের প্রথম দিন বই সরবরাহ এবং উপবৃত্তির মাধ্যমে দেশের শিক্ষা ব্যবস্থার ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

তিনি বুধবার দুপুরে উপজেলার কুর্শি ইউনিয়নের কুর্শি বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভিত্তি প্রস্থর স্থাপন ও সুধী সমাবেশে প্রধান অতিথির দেয়া বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

সাবেক এমপি আব্দুল মুনিম চৌধুরী বাবুর সভাপতিত্বে ও কুর্শি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হাসান চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন, নবীগঞ্জ-বাহুবল আসনের এমপি গাজী মো. শাহনওয়াজ মিলাদ।

বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গতি গোবিন্দ দাশ, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সুলতান মাহমুদ, কেন্দ্রীয় যুবলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী প্রমুখ।

এরআগে মন্ত্রী কুর্শি বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

আজকের সর্বশেষ সব খবর