বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

ধর্ষক আশরাফ ও তার সহযোগীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

প্রকাশিত : সেপ্টেম্বর ২৯, ২০২১




রুজেল আহমদ, সুনামগঞ্জ প্রতিনিধি ॥ কাঠইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী ধর্ষক মো.আশরাফ উদ্দিনের ও তার সহযোগীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবীতে ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৯ সেপ্টেম্বর) বিকেলে সদর উপজেলার কাঠইর ইউনিয়ন বাসীর আয়োজনে শ্রীমতি বাজারে ঐ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

কাঠইর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল মতিন সভাপতিত্বে ও কাঠইর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার কবির মানববন্ধনে বক্তব্য রাখেন , কাঠইর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শরীফ উদ্দিন, আওয়ামীলীগ নেতা শাহ আলম দিলোয়ার, আব্দুল ওয়াধুত, আকবর খা, জেলা জাতীয় পার্টির নেতা ফারুখ মেনর, যুবলীগ নেতা ফরিদ আহমদ, অ্যাড. বুরহান উদ্দিন। এছাড়াও উপস্থিত ছিলেন, কাঠইর ইউপি সদস্য আব্দুল গফুর, আওয়ামী লীগ নেতা মকতুসুর আলী, যুবলীগ নেতা আজির উদ্দিন, জামাল আহমদ, শওকত আলী, আব্দুল হক, পল্লী চিকিৎসক ডা.তেয়বুর রহমান প্রমুখ। মানববন্ধনে বক্তারা বলেন,কাঠইর ইউনিয়ন পরিষদে জন্ম নিবন্ধন করাতে গিয়ে চেয়ারম্যানের সহকারী এক প্রবাসীর স্ত্রীকে বিয়ের প্রভোলন দেখিয়ে একাধিবার ধর্ষণ করে।

পরে ঘটনাটি প্রকাশে আসলে সে ওই নারীকে বিয়ে করতে আপত্তি জানাই এবং চেয়ারম্যান ও তারপক্ষ নিয়ে কথা বলেন। আমরা সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর কাছে দাবি জানাই দ্রুত যাতে ওই ধর্ষক। এবং তার সহযোগীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়।

আজকের সর্বশেষ সব খবর