মঙ্গলবার | ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

নগ্ন ফটোশুটের পর এবার গাড়ি বিতর্কে রণবীর

প্রকাশিত : অক্টোবর ১৯, ২০২২




বিনোদন ডেস্ক ॥ বিতর্ক যেন পিছু ছাড়ে না বলিউড তারকা রণবীরে সিংয়ের! অনাবৃত ফটোশুটের পর এবার গাড়ি বিতর্ক। ৩ কোটি ৯০ লাখ টাকার অ্যাস্টোন মার্টিন চালিয়ে শিরোনামে এসেছিলেন অভিনেতা। আইনি সমস্যায় পড়েছিলেন তিনি। গাড়ির বিমা বৈধ নয়, এমনই ছিল অভিযোগ। তবে মঙ্গলবার মুম্বাই পুলিশ জানিয়েছে, রণবীর নির্দোষ।

অভিযোগ জানিয়েছিলেন এক টুইটার ব্যবহারকারী। যা নিয়ে শোরগোল পড়েছিল নেটদুনিয়ায়। রণবীর যে গাড়িটি চালিয়ে মুম্বাই শহর ঘুরেছেন, সেটির বিমার মেয়াদ নাকি শেষ হয়ে গেছে। বিমার কাগুজে নথি প্রমাণসহ আপলোডও করা হয়েছিল। যা নিমেষে ভাইরাল হয়। মুম্বাই পুলিশকে ট্যাগ করে রণবীরের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করার আর্জি জানান অভিযোগকারী।

পুলিশের তরফ থেকে তাতে প্রতিক্রিয়া জানিয়ে লেখা হয়, ‘আমরা ট্রাফিক শাখাকে জানিয়েছি।’ যদিও এর পর খোঁজখবর করে পুলিশ জানতে পারে, রণবীরের গাড়ির বিমা যথাযথই রয়েছে। ছড়িয়ে পড়া বিমার নথিটি ভুয়া বলেই জানান তদন্তকারীরা। অভিনেতার ঘনিষ্ঠ সূত্রে বলা হয়, ‘যথেষ্ট প্রমাণ ছাড়া এমন অভিযোগ আনা উচিত হয়নি।’

অনাবৃত ফটোশুটের ক্ষেত্রেও একই ঘটনা ঘটেছিল বলে জানা যায়। অভিযোগকারী যে ছবির ভিত্তিতে থানায় গিয়েছিলেন, তা একেবারেই বিকৃত এবং ভুয়া বলে প্রমাণিত হয়েছে পরবর্তীকালে। কেউ কেউ কি রণবীরকে অকারণে দোষী সাব্যস্ত করার জন্য উঠে পড়ে লেগেছেন? দুটি ঘটনার পর এমন প্রশ্নই তুলছেন তার অনুরাগীরা।

আজকের সর্বশেষ সব খবর