শনিবার | ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

নবনির্বাচিত মেয়রকে পৌরকর্মকর্তা-কর্মচারীদের ফুলেল শুভেচ্ছা

প্রকাশিত : মার্চ ২, ২০২১




নিজস্ব প্রতিনিধি : ঐক্যবদ্ধভাবে কাজ করে পৌরবাসীর স্বপ্ন পুরণ করতে চাই- হবিগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র সেলিম
‘হবিগঞ্জ পৌরসভার মেয়র হওয়ার লক্ষ্য হচ্ছে মানুষের জন্য কাজ করা। কাজের মাধ্যমেই প্রমান হবে মেয়রের সফলতা।’-পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের সাথে সাক্ষাতকালে এসব কথা বলেন হবিগঞ্জ পৌরসভার নবনির্বাচিত মেয়র মোঃ আতাউর রহমান সেলিম।

সোমবার সকালে আতাউর রহমান সেলিমের বাসভবনে হবিগঞ্জ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ শুভেচ্ছা জানাতে আসলে তিনি তাদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তিনি আরো বলেন, ‘এত গুনী নেতৃবৃন্দরা আমার জন্যে কাজ করেছেন যে আমার একটি দায়বদ্ধতা তৈরী হয়েছে। যে দায়বদ্ধতা থেকে সড়ে যাওয়ার কোন রাস্তা নেই।’ সেলিম পৌরকর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, ‘আমি আপনাদের ভাই, আপনাদের সহকর্মী। হবিগঞ্জ পৌরসভার যারা বিভিন্ন দায়িত্বে রয়েছেন তাদের সহযোগিতায় যাতে নাগরিক সেবা নিশ্চিত করতে পারি সেটাই আমার সর্বাত্মক প্রচেষ্টা থাকবে। হবিগঞ্জ পৌরসভায় যারাই দায়িত্বে রয়েছেন তাদের প্রতি আমার সর্বাত্মক সহযোগিতা থাকবে। আপনারা আন্তরিকভাবে কাজ করে যাবেন এই প্রত্যাশা করি। পৌরবাসীর যে স্বপ্ন তা যেন পূরন করতে পারি।’

এ সময় হবিগঞ্জ পৌরসভার সচিব মোঃ ফয়েজ আহমেদ, মোহাম্মদ আব্দুল কুদ্দুস শামীম, মহিবুর রহমান দুলনসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে কর্মকর্তা-কর্মচারীবৃন্দ হবিগঞ্জ-লাখাই-শায়েস্তাগঞ্জ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহিরের বাসভবনে গিয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানান। সংসদ সদস্য আন্তরিকভাবে দায়িত্ব পালন করে পৌরসভার কর্মকান্ডকে এগিয়ে নেওয়ার জন্য পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের প্রতি আহবান জানান।