শুক্রবার | ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে অপরাধ মূলক কর্মকান্ডের বিরুদ্ধে ওয়ার্ড ভিত্তিক প্রচারণায় পুলিশ

প্রকাশিত : জুলাই ৮, ২০২১




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার ১,২,৩নং ওয়ার্ডে অপরাধ মূলক কর্মকান্ডের বিরুদ্ধে প্রচারণা চালাচ্ছে পুলিশ। শৃঙ্খলা নিরাপত্তা প্রগতি পুলিশের মূলনীতি এই শ্লোগানকে সামনে রেখে সমাজে অপরাধ মূলক কর্মকান্ডের বিরুদ্ধে সাধারণ মানুষকে সচেতন করতে প্রচারণায় নেমেছে নবীগঞ্জ থানার ১৪নং বিট পুলিশের ১,২,৩ নং ওয়ার্ডে দায়িত্বপ্রাপ্ত এসআই বিকাশ দেব নাথ।

বৃহস্পতিবার (৮ জুলাই) নবীগঞ্জ পৌরসভার এই তিনটি ওয়ার্ডে দুপুরে সাধারণ লোকজনের দুয়ারে,দুয়ারে প্রচারণায় নামেন এসআই বিকাশ।

এসময় প্রত্যেকের বাড়ি,বাড়ি গিয়ে লিফলেট দেন তিনি। বিট পুলিশের প্রচারণায় সহায়তা করেন নবীগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের (সাবেক) কাউন্সিলর আব্দুস সালাম, বর্তমান কাউন্সিলর ফয়জুর রহমান নানু, নবীগঞ্জ অনলাইন প্রেস-ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলাল মিয়াসহ অনেকে।

নবীগঞ্জ পৌরসভাধীন ওয়ার্ড নং-১,২,৩ এলাকার চুরি,ডাকাতি,ছিনতাই,রাহজানীসহ যে কোনো ধরণের অপরাধ প্রতিরোধে ও এলাকার জঙ্গী,সন্ত্রাস,চোর,ডাকাত,পকেটমার,মাদক ব্যবসায়ী,মাদকসেবী,জুয়াড়ী, নারী নির্যাতনকারী,ইভটিজারসহ সকল ধরণের অপরাধীদের বিরুদ্ধে সংবাদ প্রদানে পুলিশকে সহযোগিতা করার জন্য আহবান করা হয়। সামাজিক/পারিবারিক বিরোধ ও সহিংসতা রোধে এবং যে কোনো ধরণের আইনী সহায়তার জন্য বিট পুলিশের কাছে আসার অনুরোধ জানানো হয়।

এব্যাপারে নবীগঞ্জ থানার এসআই বিকাশ দেব নাথ বলেন, সমাজে অবহেলিত, নির্যাতিত, নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানোই পুলিশের কাজ। রাষ্ট্র,সমাজে যে কোনো ধরণের অপরাধের বিরুদ্ধে আমরা স্বৈচার।

আজকের সর্বশেষ সব খবর