মঙ্গলবার | ১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে ইটবোঝাই চলন্ত ট্রাকের চাকা বিস্ফোরণে প্রাণ গেল মাসুমের

প্রকাশিত : জানুয়ারি ১০, ২০২২




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের ঢাকা সিলেট মহাসড়কের পাশে ইটবোঝাই চলন্ত ট্রাকের চাকা বিস্ফোরণে বন্ধুদের সাথে চায়ের দোকানে বসা শাহ মাসুম (২৫), নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

সোমবার (১০ জানুয়ারী) সন্ধ্যা ৭ ঘটিকায় দুর্ঘটনার ঘটনাটি ঘটেছে।

নিহত শাহ মাসুম উপজেলার দেবপাড়া ইউনিয়নের সদরঘাট গ্রামের উত্তর পাড়ার শাহ আব্দুল বারীর পুত্র। স্থানীয়রা জানান, ঢাকা সিলেট মহাসড়কের পাশে সদরঘাট নতুন বাজার নামকস্থানে একটি দোকানে বসে মাসুম ও তার বন্ধুরা আড্ডা দিচ্ছিলো। হঠাৎ করে মীরপুর থেকে ছেড়ে আসা ইটবোঝাই ট্রাক (ঢাকা-মেট্রো-ট,১৮-৮৭২৫) গাড়িটি আসা মাত্রই বিকট শব্দ হয়।

এসময় এই ট্রাকের চাকা বিস্ফোরণ হয়ে একটি লোহার রিং মাসুমের মাথার বামপাশে এসে আঘাতহানে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে আউশকান্দি অরবিট হসপিটালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে আশপাশের লোকজন ধারণা করছেন ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এদিকে ঘটনার খবর পেয়ে গোপলার বাজার পুলিশ ফাঁড়ির এএসআই রুবেলসহ একদল পুলিশ ঘটনাস্থলে আসেন। মর্মান্তি এ দুর্ঘটনায় মাসুমের এলাকায় শোকের ছায়া নেমেছে। মাসুমের মৃত্যুতে শোকে কাতর তার বন্ধু, বান্ধবরা।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢাকা সিলেট মহাসড়কের শেরপুর হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক নবীর হোসেন জানান, দুর্ঘটনায় কবলিত ট্রাক আটক করা হয়েছে এবং পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আজকের সর্বশেষ সব খবর