মঙ্গলবার | ৩১শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৭ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে ইমান আলী মাদ্রাসা ও টেকনিক্যাল স্কুলের ভিত্তি প্রস্তর স্থাপন

প্রকাশিত : জানুয়ারি ২১, ২০২৩




জার্নাল প্রতিবেদক ॥ হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ বলেছেন বাহুবল-নবীগঞ্জ এলাকায় ইতিমধ্যে দুটি টেকনিক্যাল স্কুল এবং একটি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠা করা হয়েছে। তিনি বলেন নতুন উদ্যোগ নেয়া ‘ইমান আলী মাদ্রাসা ও টেকনিক্যাল স্কুল’এর উন্নয়নের ব্যাপারে আমার সব ধরনের সহযোগিতা থাকবে।’ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার গাবদেব গ্রামে যুক্তরাজ্য প্রবাসী সমাজ সেবক, হবিগঞ্জ শহরের আমির চান কমপ্লেক্সের সত্ত্বাধিকারী আবুল কাশেমের পারিবারিক উদ্যোগে প্রতিষ্ঠিত ‘ইমান আলী মাদ্রাসা ও টেকনিক্যাল স্কুল’এর ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ এমপি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছিলেন।

তিনি শুক্রবার (২০শে জানুয়ারি) দুপুরে নবীগঞ্জ উপজেলার গাবদেব গ্রামে ইমান আলী মাদ্রাসা ও টেকনিক্যাল স্কুলের ভিত্তি প্রস্তর স্থাপন করেন। ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রতিষ্ঠাতা পরিবারের প্রতিনিধি আবুল কাশেম বলেন ‘এলাকার শিক্ষার্থীরা যাতে কারিগরী শিক্ষায় উন্নত হতে পারে এবং আমাদের ভবিষ্যত প্রজন্ম যাতে এই প্রতিষ্ঠানের মাধ্যমে এলাকার সাথে তাদের সেতুবন্ধন বজায় রাখতে পারে সেই লক্ষ্য নিয়েই আমাদের পরিবারের পক্ষ হতে এই উদ্যোগ নেয়া হয়েছে।’

আমিরচান কমপ্লেক্সের স্বত্বাধিকারী যুক্তরাজ্য প্রবাসী আবুল কাশেমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ নাহিজ, সাবেক সভাপতি মোঃ ফজলুর রহমান, সাবেক সভাপতি হারুনুর রশিদ চৌধুরী, বর্তমান সাধারণ সম্পাদক প্রদীপ দাশ সাগর, গজনাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল প্রমুখ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পিবিআই ওসি মুক্তাদির হোসেন, আশরাফ জাহান কমপ্লেক্সের স্বত্বাধিকারী আশরাফ উদ্দিন, বীর প্রতীক নুর উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী জিয়াউল ইসলাম সোহেল, প্রবাসী আবদুল হামিদ, বীর মুক্তিযোদ্ধা মোর্শেদ ইউ জামান রশিদ, সমাজকর্মী তোফাজ্জল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী আজারুল ইসলাম, আবুল হাসান, শিক্ষক আজাদুর রহমান ও সিদ্দিকুর রহমান।

উল্লেখ্য, গাবদেব গ্রামের ১২৫ শতক জায়গায় ইমান আলী মাদ্রাসা ও টেকনিক্যাল স্কুল পাচতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। এ সময় এক মোনাজাতে আমন্ত্রিত অতিথির শরীক হন।

আজকের সর্বশেষ সব খবর