বুধবার | ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে টিভি দেখা নিয়ে সংঘর্ষ, ৫ জন আহত

প্রকাশিত : এপ্রিল ২২, ২০২১




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু-পক্ষের সংঘর্ষে স্বামী, স্ত্রী সন্তানসহ একই পরিবারের ৫ জন আহত হয়েছেন।

গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে উপজেলার দেবপাড়া ইউনিয়নের ফরিদপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনাটি ঘটে।

সংঘর্ষে আহত ফরিদপুর গ্রামের মৃত প্রমোদ সূত্রধরের পুত্র আউশকান্দি বাজারের ব্যবসায়ী শ্রমিক প্রদীপ সুত্রধর (৪৮), তার ছোট ভাই ফনি সূত্রধর (৪৫) ও তার স্ত্রী দ্বিপালী সূত্রধর (৩৫)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহত শ্রমিকের স্ত্রী ও কিশোর পুত্র আউশকান্দি আউশকান্দি রাশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৮ম শ্রেণির ছাত্র সুদ্বীপ সূত্রধর (১৩) কে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। জানা যায়, উপজেলার ওই গ্রামের রানু সূত্রধরের বাড়িতে গত বুধবার সন্ধ্যায় টিভি দেখতে যায় প্রদীপ সুত্রধরের পুত্র সুদ্বীপ সূত্রধর।

এসময় ভারতীয় টিভি চ্যানেল জি-বাংলা চলাকালীন সুদ্বীপ সূত্রধর চ্যানেলটি পরিবর্তন করে দেশী চ্যানেল চালু করলে রানু সূত্রধরের পুত্র রাজন সূত্রধরের সাথে তার বাকবিতণ্ডা লেগে যায়।

এ নিয়ে চরম হট্টগোল দেখা দিলে পরদিন বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে স্কুল ছাত্র সুদ্বীপ সুত্রধরকে রাস্তাদিয়ে যাবার সময় রাজন ও তার লোকজন একা পেয়ে বেধড়ক মারপিট করেন। এসময় তার চিৎকার শোনে তাকে হামলাকারীদের কবল থেকে বাঁচাতে এগিয়ে যান তার বাবা, চাচা সহ আরো অনেকেই। পরে দু-পক্ষের সংঘর্ষ সৃষ্টি হলে এতে আহত হন ৫ জন।

আজকের সর্বশেষ সব খবর