শুক্রবার | ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে দুপক্ষের সংঘর্ষে নিহত ১, আহত অর্ধশতাধিক

প্রকাশিত : মে ২৩, ২০২১




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ থেকে॥ হবিগঞ্জের নবীগঞ্জে উপজেলার দেবপাড়া ইউনিয়নের কালাভরপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের লোকজনের সংঘর্ষে দিলবার হোসেন (২৮), নামে এক ব্যাক্তি নিহত হয়েছেন। এতে উভয়পক্ষের আহত হয়েছে অর্ধশতাধিক লোকজন। নিহত দিলবার হোসেন ওই গ্রামের আব্দুস শহিদের পুত্র।

রোববার (২৩ মে) রাত সাড়ে ৮ টায় এ সংর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গত কয়েকদিন আগে স্থানীয় ফুটবল খেলার মাঠে বাকবিত-া বাঁধে একই গ্রামের শাকিল ও নবেল নামে দুই যুবকের মধ্যে। এরই জের ধরে সংঘর্ষের সুত্রপাত হয়। সংঘর্ষে আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। এরমধ্যে ৫ জন লোককে আশংকাজনক আবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন, রিপন মিয়া (৩০), আব্দুল বাচিত (৪০), আব্দুল মমিন (৩০), সুমন মিয়া (২২), জাকির হোসেন (২৭), কালাম মিয়া (৪৫),। অপর আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে বলে আহত সুত্রে জানাগেছে। এদিকে সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে যায় নবীগঞ্জ থানা পুলিশ। পরে সংঘর্ষে নিহত দিলবার হোসেনের সুরতহাল রির্পোট তৈরী করেছে পুলিশ। এ রির্পোট লিখা পর্যন্ত ময়নাতদন্তের জন্য লাশটি হবিগঞ্জ মর্গে প্রেরণ করার প্রক্রিয়া চলছে।

এব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ ডালিম আহমদ বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তি পদক্ষেপ নেওয়া হবে।

এই বিভাগের আরো নিউজ

মাধবপুরে ভোক্তা অধিকার আইনে জরিমানা
খালেদা জিয়ার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনায় হবিগঞ্জ জেলা বিএনপির দোয়া মাহফিল
রাতে ঢাকায় এলো চীনের আরও অর্ধকোটি টিকা
অন্য ধর্মের মানুষকে সুরক্ষা নিশ্চিতের শিক্ষা দেয় ইসলাম: এমপি আবু জাহির
হবিগঞ্জে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (ভিডিওসহ)
আজকের সর্বশেষ সব খবর