মঙ্গলবার | ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে দোকান বাকী ১৬৫ টাকা চাইতে গিয়ে হামলার শিকার ব্যবসায়ী

প্রকাশিত : ডিসেম্বর ২৫, ২০২০




মোঃ আলাল মিয়া,নবীগঞ্জ প্রতিনিধি॥ নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের গুজাখাইড় রাজনপুর গ্রামে দোকান বাকী পাওনা ১৬৫ টাকা চাওয়ায় ব্যবসায়ীর উপর হামলা ও দোকানঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ব্যবসায়ী এবং গ্রাম্য পুলিশ গিরিন্ড সরকার (৫৬), গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় সদর ইউনিয়নের গুজাখাইড় রাজনপুরে এ ঘটনা ঘটে।

দোকান ঘরে দুর্বৃত্তদের হামলায় ২ জন লোক আহত হয়েছে। আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। স্থানীয়রা জানান, নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের সরিষপুর গ্রামের মৃত মছব্বির মিয়ার পুত্র জালাল মিয়া গুজাখাইড় রাজনপুর গ্রামের গিরিন্ড সরকারের দোকান থেকে ১৬৫ টাকা বাকী রেখে প্রয়োজনীয় জিনিষ ক্রয় করেন। দীর্ঘদিন অতিবাহিত হলে ও গিরিন্ড সরকারের দোকান বাকী ১৬৫ পাওনা টাকা রয়ে যায়। শুক্রবার ২৫ ডিসেম্বর জালাল মিয়া দোকানে আসলে বাকী টাকা চাইলে উত্তেজিত হয়ে লোকজন নিয়ে এসে দেশীয় অস্ত্রসহ গ্রাম্য পুলিশ ও ব্যবসায়ী গিরিন্ড সরকারের উপর হামলা চালায়। এসময় গিরিন্ড সরকারের দোকানঘর ভাংচুর করা হয়। ঘটনার খবর পেয়ে আশপাশের লোকজন এগিয়ে আসলে জালাল মিয়া ও তার লোকজন পালিয়ে যায়।

এ ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। আহত ব্যবসায়ী গিরিন্ড সরকার জানান দুর্বৃত্তদের বিরুদ্ধে মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।