বৃহস্পতিবার | ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে নিখোঁজ হওয়ার তিনদিন পর শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত : সেপ্টেম্বর ৫, ২০২২




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের ছায়ানগর খরশ্রোতা নদী থেকে ভাসমান অবস্থায় আর্য দাশ নামে ৪ বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আর্য দাশ এই ইউনিয়নের রামপুর গ্রামের অনজিত দাশের পুত্র।

আর্য দাশের পরিবার ও পুলিশ সুত্রে জানা যায়, গত শুক্রবার ২ সেপ্টেম্বর সন্ধ্যার দিকে পরিবারের সকলের অগোচরে নিজ বাড়ি থেকে চোখের পলকে হঠাৎ নিখোঁজ হয়ে যায়। এরপর অনেক জায়গায় খুজাখোজির পরও তার সন্ধ্যান পাওয়া যায়নি। তার খোঁজ পেতে নবীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে মাইকিং করে আর্য দাশের পরিবারের লোকজন। নবীগঞ্জ থানায় একটি ডায়রীও করা হয়। গত তিনদিন ধরে আর্য দাশকে খুজছিলো পরিবারের লোকজন। শুক্রবার দুপুরে ছায়ানগরের স্থানীয় লোকজন ভাসমান অবস্থায় লাশ দেখতে পেলে থানায় খবর দেন।

এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যান, থানার অফিসার্স ইনচার্জ ও আর্যের পরিবারের লোকজন এসে লাশটি আর্যের বলে শনাক্ত করে। পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে। তবে এলাকাবাসী ধারণা করছেন পানিতে ডুবেই আর্যের মৃত্যু হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আর্যের পরিবারের লোকজনও কারো বিরুদ্ধে কোনো অভিযোগ করেননি।

এব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ ডালিম আহমেদ বলেন, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি পানিতে ডুবেই শিশুটির মৃত্যু হয়েছে। পরবর্তী আইনী পদক্ষেপ শেষে লাশটি পরিবারের কাছে দেওয়া হবে।

আজকের সর্বশেষ সব খবর