রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে ফুটবল খেলায় গ্রামবাসীর হামলায়, জাতীয় দলের খেলোয়াড় আকাশসহ আহত ৬

প্রকাশিত : ডিসেম্বর ৩১, ২০২০




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বান্দের বাজারে স্থানীয় ইউপি চেয়ারম্যান বজলুর রশিদ ও সাম্ভব্য চেয়ারম্যান প্রার্থী নোমানের উপস্থিতিতে বক্তারপুর ফুটবল কমিটির লোকজনের হামলায় অনুর্ধ ১৬-১৮ জাতীয় দলের খেলোয়াড় আকাশ আহমেদ (২০), গুরুতর আহত হয়েছেন।

আহত অবস্থায় তাকে উদ্ধার করে একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা প্রদান করা হয়। এসময় আকাশকে হামলার হাঁত থেকে বাঁচাতে গিয়ে বক্তারপুর গ্রামবাসীর দেশীয় অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন তার আপন ভাই শাওন আহমেদ এবং মাসুম,সজিব,বুলবুল।

বুধবার (৩০ ডিসেম্বর) বিকেলে উপজেলার বান্দের বাজার নামকস্থানে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, বক্তারপুর গ্রামবাসীর উদ্যোগে বান্দের বাজার ফুটবল মাঠে এক টুর্নামেন্ট দেওয়া হয়। বুধবার ছিল এই টুর্নামেন্টের ফাইনাল খেলা। এ ফাইনাল খেলায় অংশ গ্রহণ করে ইউনাইটেড নবীগঞ্জ ও বান্দের বাজার বক্তারপুর কমিটির টিম। খেলায় অতিতি হিসাবে সেখানে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি চেয়ারম্যান বজলুর রশিদ চৌধুরী, সাম্ভব্য চেয়ারম্যান প্রার্থী নোমান আহমেদ। শুরুতে গ্যালারি ভরা দর্শকের সমাগমে খেলা বেশ ভালই জমেছিল।

খেলার একপর্যায়ে ইউনাইটেড নবীগঞ্জ ফুটবল টিমের এক খেলোয়াড় এবং বক্তারপুর গ্রামবাসীর (কমিটির) টিমের দুই খেলোয়াড়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় খেলার রেফারি এ’দুজনকেই লাল কার্য প্রদর্শন করে মাঠের বাহিরে বের করে দেন। লাল কার্ড পেয়ে আকাশ মাঠের বাহিরে যাওয়া মাত্রই বক্তারপুর গ্রামবাসীর (কমিটির) লোকজন দেশীয় অস্ত্র সহকারে তার উপর হামলা চালায়। মাঠের পাশে একটি খালের মধ্যে পেলে আকাশ ও তার ভাইকে মারপিট করে এলাকাবাসী। এতে আহত হয়েছেন ইউনাইটেড নবীগঞ্জ ফুটবল টিমের কোচ পাবেল আহমেদ।

তাদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আকাশকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত ৪ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন, নবীগঞ্জ পৌর এলাকার রাজনগর গ্রামের আকাশ আহমেদ, শাওন আহমেদ, পাবেল আহমেদ, মাসুক, সজিব, বুলবুল।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান বজলুর রশিদ বলেন, দর্শক ভিছিন্ন হয়ে যাওয়ায় এ হামলা হয়েছে। কাউকে নিয়ন্ত্রণ করা যায়নি।

এই বিভাগের আরো নিউজ

মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে হলে খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে: জি কে গউছ
শেষ ওভারে জিতলো অস্ট্রেলিয়া
ইনশাআল্লাহ ভারতকে হারাবে পাকিস্তান: ইমরান খান
টস জিতে ফিল্ডিংয়ে শ্রীলঙ্কা
মাধবপুরে বেনু মিয়া ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
আজকের সর্বশেষ সব খবর