সোমবার | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে নব-বিবাহিত ছাত্রনেতাসহ তিনজন নিহত, আহত দুই

প্রকাশিত : জুলাই ১৬, ২০২২




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ প্রতিনিধি॥ ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার রুস্তমপুর টোল প্লাজা এলাকায় বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত ২জনকে সিলেট প্রেরণ করা হয়েছে। শনিবার (১৬ জুলাই) বিকাল ৫টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- ছাত্রদল নেতা এহিয়া চৌধুরী ওরফে জাবেদ (২৪), তার চাচী বকুল বেগম(৫৫) এবং সিএনজি চালক রব্বান মিয়া(৪০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নবীগঞ্জ উপজেলা বেতাপুর গ্রামের আবুল হোসেন চৌধুরীর স্ত্রীর বকুল বেগম(৬২),কচি মিয়া চৌধুরী স্ত্রী আয়শা খাতুন চৌধুরী (৬০), ছেলে এহিয়া চৌধুরী ওরফে জাবেদ (২৪), ফরিদ মিয়া চৌধুরীর স্ত্রী রেনু বেগম চৌধুরী সিএনজি যোগে গজনাইপুর

ইউনিয়নের শতক গ্রামের এক অসুস্থ আত্মীয়কে দেখতে যাওয়ার পথিমধ্যে ঢাকা সিলেট মহাসড়কের রুস্তমপুর টোল প্লাজার নিকটে পৌঁছা মাত্রই ঢাকা থেকে সিলেট গামী মিতালী পরিবহনের এক যাত্রীবাহী বাস ওভারটেকিং করতে গিয়ে সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস চাপায় সিএনজিটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলে সিএনজি চালক রব্বান মিয়া, বকুল বেগম, ও এহিয়া চৌধুরী মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় আয়শা বেগম ও রেনু বেগম চৌধুরীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করেন। এহিয়া চৌধুরী মাসেক পূর্বে নতুন বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তার মা ও চাচীকে নিয়ে গতকাল একজন অসুস্থ আত্মীয়কে দেখতে যাওয়ার পথে এ দুর্ঘটনায় প্রাণ হারান।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরীমল দেব দুর্ঘটনায় ৩জন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।

আজকের সর্বশেষ সব খবর