বৃহস্পতিবার | ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে বড় ভাইয়ের হত্যাকারী ছোট ভাই গ্রেফতার

প্রকাশিত : নভেম্বর ২৩, ২০২১




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ থানা পুলিশ ঘটনার দীর্ঘ ৩ মাসপর কটোর পরিশ্রমের ফলে অবশেষে ঘাতক ছোট ভাই গোপেন্দ্র দাশ (৪৫)কে শ্রীমঙ্গল থানা এলাকা থেকে গ্রেফতার করেছে।সোমবার (২২ নভেম্বর) দিবাগত গভীর রাতে শ্রীমঙ্গল থানা পুলিশের সহায়তায় নবীগঞ্জের একদল পুলিশ থাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত গোপেন্দ্র দাশ গপেন উপজেলার পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের হলিমপুর গ্রামের মৃত গিরীন্দ্র দাশ ওরপে খোকা’র ছেলে। সে তার আপন বড় ভাই গৌরাঙ্গ দাশ (৫৪)কে খুন করে সে পালিয়ে যায়।

এ ব্যাপারে থানায় নিহতের স্ত্রী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

স্থানীয় সুত্রে জানাযায়, নবীগঞ্জ উপজেলার পশ্চিম বড় ভাকৈর ইউনিয়নের হলিমপুর গ্রামের কুয়েত প্রবাসী নিহত গৌরাঙ্গ দাশ (৫৪) প্রায় ৩ বছর পুর্বে দেশে আসেন। শারীরিক অসুস্থ্যতার কারনে তার কুয়েত যাওয়া হয়নি। তার জমি রমজমা দিতে চাইলে ছোট ভাই গোপেন্দ্র দাশ গপেন নিতে চায়। স্থানীয় লোকদের নিয়ে ২০ হাজার টাকায় ধার্য্য হয়। ৩দিন পর টাকা দেয়ার কথা থাকলেও ৪ দিন পর ১৫ হাজার টাকা নিয়ে হাজির হন ছোট ভাই গপেন দাশ। বাকী ৫ হাজার টাকা নিয়ে দু ভাই’র মাঝে বাকবিতন্ডার সৃষ্টি হয়।এক পর্যায়ে ছোট ভাইয়ের কথায় ক্ষিপ্ত হয়ে বড় ভাই গৌরাঙ্গ দাশ একটি ছড় মারেন ছোট ভাইকে। এতে ছোট ভাই গোপেন্দ্র দাশ গপেন বড় ভাইকে হত্যা করার উদ্দেশ্যে কাট দিয়ে বারি মারার সময় নিহতের স্ত্রী তা রক্ষা করেন। পরে গপেন দাশ বড় ভাই’য়ের গলায় চাপ দিয়ে ধরে ঘরের দেয়ালের মাঝে ফেলে দেয়। সাথে সাথে বড় ভাই গৌরাঙ্গ দাশ জ্ঞান শুন্য হয়ে মাটিতে লুটে পরে। স্থানীয় লোকজনসহ পরিবারের লোকজন আহত গৌরাঙ্গ দাশকে সিলেট নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু ঘটে। পরে তার মৃতদেহ নিয়ে বাড়িতে আসলে ছোট ভাই গোপেন্দ্র দাশ গপেন পালিয়ে যায়। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ মৃতের সুরতহাল তৈরি শেষে রাতেই থানায় নিয়ে আসেন।পরদিন সকালে নিহত গৌরাঙ্গ দাশের মৃতদেহ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করা হয়েছে।

এ ঘটনায় নিহতের স্ত্রী চঞ্চলা রানী দাশ বাদী নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় মৃতের ছোট ভাই গোপেন্দ্র দাশ গপেনকে আসামী করা হয়। ঘটনার পরপরই ঘাতক গপেনকে গ্রেফতার করতে পুলিশ হণ্যে হয়ে খোজেঁ।

সর্বাত্মক চেষ্টার পর প্রায় ৩ মাস পর গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্ত কর্মকর্তা এসআই দুর্গা দেব, এসআই সমিরন দাশসহ একদল পুলিশ হবিগঞ্জ পুলিশ সুপার ও ওসির দিকনির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে এবং তথ্য প্রযুক্তির সহায়তায় শ্রীমঙ্গল থানা পুলিশকে সাথে নিয়ে সোমবার দিবাগত গভীর রাতে সন্ধানী আবাসিক এলাকা থেকে গ্রেফতার করেন।

এই বিভাগের আরো নিউজ

নবীগঞ্জে বড় ভাইয়ের হত্যাকারী ছোট ভাই গ্রেফতার
নবীগঞ্জে বড় ভাইয়ের হত্যাকারী ছোট ভাই গ্রেফতার
নবীগঞ্জে বড় ভাইয়ের হত্যাকারী ছোট ভাই গ্রেফতার
নবীগঞ্জে বড় ভাইয়ের হত্যাকারী ছোট ভাই গ্রেফতার
নবীগঞ্জে বড় ভাইয়ের হত্যাকারী ছোট ভাই গ্রেফতার
আজকের সর্বশেষ সব খবর