বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে মাঝ সড়কে পাথরের স্তুপে সিএনজি উল্টে দুই যাত্রী মৃত্যুশয্যায়

প্রকাশিত : আগস্ট ২৬, ২০২১




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে কুর্শি ইউনিয়নের ডেবনা ব্রীজের উপর পাথরের স্তুপে ধাক্কা লেগে সিএনজি উল্টে দুই যাত্রী মৃত্যুশয্যায়। আশংকাজনক অবস্থায় ওই দুই যাত্রীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গুরুতর আহতরা হলেন, কুর্শি ইউনিয়নের ময়না মিয়া (৩২), সফিক মিয়া (৫০),। দুর্ঘটনার ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৬ আগস্ট) সন্ধ্যায়।

স্থানীয়রা জানান, ঢাকা সিলেট মহাসড়কের আউকান্দি কিবরিয়া চত্তুর সিএনজি স্ট্যান্ড থেকে যাত্রী নিয়ে নবীগঞ্জে উদ্দ্যেশে রওনা দেয় জনৈক সিএনজি চালক। আউশকান্দি সিএনজি স্ট্যান্ড থেকে প্রায় ৩ কিলোমিটার অতিক্রম করার সাথে সাথেই ডেবনা ব্রীজের উপর গাড়ি চলাচলের মূল সড়কে একটি জমাকৃত পাথরের স্তুপে ধাক্কা লাগে। এতেই ধুমড়ে যায় সিএনজিটি। এসময় গাড়িতে থাকা সফিক মিয়া ও ময়না মিয়ার মাথার চামড়া কেটে মগজ বেরিয়ে যায়। সফিক মিয়ার বুকের হাড়ও ভেঙে গিয়ে রাস্তায় পড়ে ছটফট করছিলেন।

তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যেতে কেউ এগিয়ে না আসলে নবীগঞ্জ অনলাইন প্রেস-ক্লাবের সভাপতি মোঃ নাবেদ মিয়া ও যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলাল মিয়া আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্য ডাক্তার আশংকাজনক অবস্থায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে প্রেরণ করার নির্দেশ দেন।

পরে আহতদের আত্মীয়রা এসে সিলেট নিয়ে যান। আহত দুই যাত্রী রাস্তায় পড়ে ছটফট করলেও আউশকান্দি সিএনজি স্ট্যান্ডের অধিনে গাড়ি চালানো কোনো চালক এগিয়ে আসেননি। হাতে পায়ে ধরলেও কোনো চালক সাড়া দেননি। পরবর্তীতে গোপলার বাজার স্ট্যান্ডের এক চালক আহতদের হাসপাতালে নিতে সহযোগীতা করেন। তবে গাড়ি চলাচলের মূলসড়কে কারা পাথরের স্তুপ রেখেছে বিষয়টি দেখার জন্য প্রশাসনের প্রতি সুদৃষ্টি কামনা করছেন স্থানীয়রা।

এদিকে ওই দুই যাত্রী মৃত্যুপথযাত্রী বলে জানিয়েছেন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত ডাক্তার।

আজকের সর্বশেষ সব খবর