শুক্রবার | ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে লকডাউনের ১০ম দিনে ৬ মামলা ও ৬ হাজার টাকা জরিমানা

প্রকাশিত : জুলাই ১০, ২০২১




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ থেকে ॥ সারাদেশের ন্যায় নবীগঞ্জে লকডাউনের ১০ম দিনে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযানে মাস্ক পরিধান না করা এবং সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি অমান্য করার দায়ে ১০টি মামলা ও ৬ হাজার টাকা জরিমানা প্রদান করছেন ভ্রাম্যমাণ আদালত ।

শনিবার (১০ জুলাই) সকালে নবীগঞ্জ পৌর এলাকার বিভিন্ন বাজারে এ অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ।

অভিযানে সহযোগিতা করেন সেনাবাহিনীর একদল সেনা সদস্য। করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রমের অংশ হিসেবে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে জরুরী পণ্যর দোকান পাঠ খুলার নির্দেশ দেয়া হয় । কিন্তু অনেকেই সেটি মানছেন না।

লকডাউনের ১০ম দিন শনিবার সকাল থেকে দিনব্যাপী সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার দায়ে ও স্বাস্থ্য বিধি অমান্যকারি ব্যক্তিকে সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন অনুযায়ী মোট ৬ হাজার টাকা জরিমানা করা হয় এবং ৬ টি মামলা দেয়া হয়েছে । তথ্যটি নিশ্চিত করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি ) উত্তম কুমার দাশ।

এই বিভাগের আরো নিউজ

স্ত্রীর ঘরের পাশের গাছে স্বামীর লাশ!
নবীগঞ্জে অশ্লীল ভিডিও ও ছবি সংরক্ষণ অভিযোগে জরিমানা ও কম্পিউটার জব্দ
নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগে শেখ রাসেলের ৫৮ তম জন্মবার্ষিকী উদযাপন ও পুরস্কার বিতরন
নবীগঞ্জে মাকে নির্যাতনের দায়ে ছেলে সাজা
নবীগঞ্জে টিউবওয়েল থেকে পানি নেওয়া’কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০
আজকের সর্বশেষ সব খবর