বৃহস্পতিবার | ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে সার্কেল এএসপি পারভেজ আলমের নেতৃত্বে চলছে মাদক বিরোধী অভিযান

প্রকাশিত : ডিসেম্বর ১৭, ২০২০




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ থেকে॥ নবীগঞ্জে সার্কেল এএসপি পারভেজ আলমের নেতৃত্বে চলছে চোর,ডাকাত,মাদক ব্যবসায়ী ও জুয়াড়ি বিরোধী সতর্কতামূলক অভিযান। অব্যাহত অভিযানের ন্যায় বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বিকেলে নবীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান পরিচালনা করেন পুলিশের সার্কেল এএসপি পারভেজ আলম চৌধুরী।

চিহ্নিত চোর,ডাকাত, মাদক ব্যবসায়ী ও জুয়াড়ির বাড়িতে, বাড়িতে গিয়ে সতর্কতা বার্তা দিয়ে আসছেন তিনি। এসব অপরাধমূলক কর্মকা- থেকে নিজেকে বিরত থাকার জন্য তাদের প্রতি অনুরোধ জানান পুলিশের এই কর্মকর্তা। দেশের প্রতি অনুগত্য থেকে নিজের প্রতি আর্পিত দায়িত্ব পালনে সতেষ্ট থাকায় ইতিমধ্যেই লোকমুখে প্রসংশায় ভাসছেন নবীগঞ্জ বাহুবল সার্কেলের এএসপি মোঃ পারভেজ আলম চৌধুরী। তার নেতৃত্বে এলাকায় কমে আসছে দাঙ্গা হাঙ্গামা।

এব্যাপারে নবীগঞ্জ বাহুবল সার্কেলের এএসপি পারভেজ আলম চৌধুরী বলেন, চিহ্নিত মাদক ব্যবসায়ীদের বাড়ি যাওয়া হচ্ছে। তাদের ঘর তল্লাসি করা হচ্ছে। কোনো প্রকার মাদক দ্রব্য পেলে তাদের আইনের আওতায় আনা হচ্ছে। এছাড়া ও তিনি বলেন, পুলিশ জনগণের বন্ধু, তাই আমরা আশাবাদী সমাজে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে অপরাধমূলক কর্মকা- থেকে প্রতিটি পাড়া মহল্ল কে সুরক্ষা রাখতে পুলিশের পাশাপাশি সাধারণ জনগণের একান্ত সহযোগিতা পাব।

 

আজকের সর্বশেষ সব খবর