শনিবার | ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন: নাজমুল সভাপতি ও আলাল সম্পাদক

প্রকাশিত : সেপ্টেম্বর ২২, ২০২১




নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ২০২১-২০২২ সনের নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় নবীগঞ্জ শহরের আরজু হোটেলে নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি মোঃ আশাহিদ আলী আশার সভাপতিত্বে ও বিদায়ী কমিটির সভাপতি নবীগঞ্জ প্রেসক্লাবের সদস্য মোঃ নাবেদ মিয়ার সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মুরাদ আহমদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সদস্য মোঃ মুজাহিদ চৌধুরী, অনলাইন প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি মোঃ মোফাজ্জল ইসলাম সজিব, সাবেক সাধারণ সম্পাদক আলী জাবেদ মান্না, মোঃ নাজমুল ইসলাম, মোঃ আলাল মিয়া, শাহরিয়ার আহমেদ শাওন, অঞ্জন রায়, জাফর ইকবাল, জাবেদ ইকবাল তালুকদার।

এসময় নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের ২০২১-২০২২ সনের নতুন কমিটির নেতৃবৃন্দের নাম ঘোষনা করা হয়। নবগঠিত কমিটির নেতৃবৃন্দরা হলেন, মোঃ নাজমুল ইসলাম সভাপতি, সিনিয়র সহ-সভাপতি শাহরিয়ার আহমেদ শাওন, সহ-সভাপতি দীপু আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ আলাল মিয়া, যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, কোষাধ্যক্ষ অঞ্জন রায় ও মোঃ জাফর ইকবালকে দপ্তর সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

ইতোপূর্বে বিগত ৩রা সেপ্টেম্বর নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের কার্যালয়ে এক আলোচনা সভায় সর্ব সম্মতিক্রমে উপরোক্ত কমিটি গঠন করা হয়।

এই বিভাগের আরো নিউজ

মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে হলে খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে: জি কে গউছ
স্ত্রীর ঘরের পাশের গাছে স্বামীর লাশ!
নবীগঞ্জে অশ্লীল ভিডিও ও ছবি সংরক্ষণ অভিযোগে জরিমানা ও কম্পিউটার জব্দ
নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগে শেখ রাসেলের ৫৮ তম জন্মবার্ষিকী উদযাপন ও পুরস্কার বিতরন
নবীগঞ্জে মাকে নির্যাতনের দায়ে ছেলে সাজা
আজকের সর্বশেষ সব খবর