শুক্রবার | ২৭শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জে টিউবওয়েল থেকে পানি নেওয়া’কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০

প্রকাশিত : অক্টোবর ৬, ২০২১




মোঃ আলাল মিয়া, নবীগঞ্জ প্রতিনিধি ॥ টিউবওয়েল থেকে পানি নেওয়া কে কেন্দ্র করে একই গুষ্টির দুটি পক্ষে মধ্যে ভয়ানক মারামারির ঘটনা ঘটে।

জানা যায়, সংঘর্ষের ঘটনাটি ঘটেছে বুধবার (৬ অক্টোবর) দুপুর সাড়ে বার টায় নবীগঞ্জ উপজেলার সদর ইউপি রসুলগঞ্জ বাজারে ব্যবসায়ি জাকির মিয়া (৪৫) ও তার চাচাতো ভাই ছালিক মিয়া (৪০) মধ্যে তাদের দুই জনের ব্যবসা পাশাপাশি দোকান ও বাসা।

প্রত্যক্ষদর্শীরা জানান, জাকির মিয়ার ছোট ভাই প্রবাসী দবির মিয়ার (৩৬) বাসার পেছনের একটি টিউবওয়েল রয়েছে ঐ টিউবওয়েল থেকে পানি আনতে যায় হোটেল ব্যবসায়ি ছালিক মিয়ার ছেলে, এসয় পানি আনতে বাধাঁ দেন দবির মিয়া, এনিয়ে কথা কাটাকাটি হয়, এক পর্যায়ে বাজার কমিটির সদস্য সহ মুরুব্বিয়ান বিষয় টি শেষ করে দেন, আধা ঘণ্টা পারেই দুই পক্ষে উত্তেজিত হলে বড় ধরনের সংঘর্ষে সৃষ্টি হয়।

ঘটনায় আহত হন ১০ জনের বেশি স্হানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়া হলে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কয়েকজনের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। বাকিদের অবস্থার অবনতি ঘটলে, প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল প্রেরণ করা হয়।

সংঘর্ষের খবরটি নবীগঞ্জ থানার জানানোর পর একদল পুলিশ উপস্থিত হলে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

আজকের সর্বশেষ সব খবর