শুক্রবার | ২২শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

নবীগঞ্জ প্রেস ক্লাব নির্বাচন: ২০ প্রার্থীর মনোনয়ন দাখিল

প্রকাশিত : ডিসেম্বর ১৬, ২০২০




নবীগঞ্জ প্রতিনিধি : আগামী ২৯ ডিসেম্বরকে সামনে রেখে নবীগঞ্জের সাংবাদিক সমাজের ঐহিত্যবাহী সংগঠন ‘নবীগঞ্জ প্রেস ক্লাব’ এই নির্বাচনকে কেন্দ্র করে সাংবাদিকদের মাঝে নির্বাচনী আমেজ বিরাজ করছে। বুধবার (১৬ ডিসেম্বর) দুপুর ১২ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বিভিন্ন পদে মোট ২০জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

নবীগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে প্রধান নির্বাচন কমিশনার মোঃ ফজলুর রহমান ও যুগ্ম নির্বাচন কমিশনার এম এ আহমদ আজাদ এবং সুবিনয় রায় বাপ্পির নিকট প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দেন।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, সভাপতি পদে- ৪ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন। তারা হলেন- এম এ বাছিত, উত্তম কুমার পাল হিমেল, ফখরুল ইসলাম চৌধুরী, আশাহিদ আলী। সহ- সভাপতি পদে মনোনয়ন দাখিল করেন- শাহ সুলতান আহমেদ ও মুরাদ আহমেদ।

সাধারণ সম্পাদক পদে মনোনয়ন দাখিল করেন, মোঃ সেলিম তালুকদার, কিবরিয়া চৌধুরী, এটিএম জাকিরুল ইসলাম, মহিবুর রহমান চৌধুরী তছনু।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে- নাবেদ মিয়া, হাবিবুর রহমান শামীম, জাকির হোসেন চৌধুরী, তৌহিদ চৌধুরী। কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ শওকত আলী ও আলী হাসান লিটন। এ ছাড়াও নির্বাহী সদস্য ৬ পদের বিপরীতে ৫জন মনোনয়ন দাখিল করেন। তারা হলেন- ফখরুল আহসান চৌধুরী, তোফাজ্জল ইসলাম, আকিকুর রহমান সেলিম, এম মুজিবুর রহমান, এম এ মুহিত।

এদিকে তফশিল ঘোষনার পর থেকেই প্রার্থীরা নির্ঘুম প্রচারনা চালিয়ে যাচ্ছেন। তারা ভোটারদের সাথে কুশল বিনিময় করে ভোট প্রার্থনা করছেন। বিশেষ করে শহর জুড়েই যেন সাংবাদিকদের মাঝে উৎসব মূখর পরিবেশ বিরাজ করছে।

ঘোষিত তফসিল অনুযায়ী নবীগঞ্জ ডাকবাংলোতে আগামী ২৯ ডিসেম্বর সকাল ১১টা থেকে বেলা ৩টা পর্যন্ত একটানা গোপন ব্যালটের মাধ্যমে ৪৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এই বিভাগের আরো নিউজ

স্ত্রীর ঘরের পাশের গাছে স্বামীর লাশ!
নবীগঞ্জে অশ্লীল ভিডিও ও ছবি সংরক্ষণ অভিযোগে জরিমানা ও কম্পিউটার জব্দ
নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যােগে শেখ রাসেলের ৫৮ তম জন্মবার্ষিকী উদযাপন ও পুরস্কার বিতরন
নবীগঞ্জে মাকে নির্যাতনের দায়ে ছেলে সাজা
নবীগঞ্জে টিউবওয়েল থেকে পানি নেওয়া’কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১০
আজকের সর্বশেষ সব খবর