সোমবার | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

নলছিটিতে ধর্ষনের অভিযোগে মামলা দায়ের

প্রকাশিত : আগস্ট ৩১, ২০২২




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ ঝালকাঠির নলছিটিতে এক বালিকা কে ধর্ষন ও ধর্ষনের সহায়তার অভিযোগে ৫ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তরা হলেন, বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার মোতালেব সিকদারের ছেলে মোঃ মোজাফফর সিকদার(৪৮),একই থানার মতিউর রহমানের ছেলে মোঃ আরিফ হোসেন(৩০),মোসাঃ শাহিদা বেগম(৪৫) স্বামী মোঃ লিটন হাওলাদার, মোসাঃ আসমা বেগম(৪২) স্বামী মোঃ লিটন হাওলাদার ও ঝালকাঠি জেলার নলছিটি থানা নিবাসী বেলাল হাওলাদারের ছেলে মোঃ রাসেল হাওলাদার(৩৫)।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার দপদপিয়া ইউনিয়নের শেখরকাঠি গ্রাম নিবাসী শাহিদা বেগমের সাথে ঢাকায় থাকাকালীন সময়ে ঐ বালিকার সাথে একটি ভালো সম্পর্ক গড়ে উঠে তারই সুবাধে বিগত ২৯ আগস্ট শাহিদার বাসায় সে বেড়াতে আসে। উল্লেখ্য মেয়েটির বাড়ী ঢাকার কেরানিগঞ্জে বলে সে জানিয়েছে। সেইদিন বিকেলে উল্লেখিত আসামীগন তাকে অনৈতিক সম্পর্কের জন্য টাকার প্রলোভন দেখাতে থাকে তাতে সে রাজি না হলে এক পর্যায়ে তাকে জোর করে পালাক্রমে ধর্ষন করে।

তবে নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় কয়েকজন বাসিন্দা জানান, মেয়েটিকে মূলত অনৈতিক কাজের জন্যই এখানে নিয়ে আসা হয়েছে এখন তাদের ভিতর আর্থিক বনিবনা না হওয়ায় ঘটনা ভিন্ন দিকে প্রাবাহিত হয়েছে।

এ ব্যাপারে নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মুঃ আতাউর রহমান জানান, উক্ত ঘটনায় ৫জনকে আসামী করে মামলা করা হয়েছে ইতিমধ্যে চারজনকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে আর বাকি একজনকে গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

আজকের সর্বশেষ সব খবর