বৃহস্পতিবার | ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

নলছিটির মাটিভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের আইএসএ অ্যাওয়ার্ড লাভ

প্রকাশিত : জানুয়ারি ২৬, ২০২২




বুলবুল আহমেদ, ঝালকাঠি প্রতিনিধি ॥ নলছিটি উপজেলার মাটিভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় আইএসএ অ্যাওয়ার্ড লাভ করেছে।সম্প্রতি খুলনার হোটেল সিটি ইন এ ব্রিটিশ কাউন্সিল কর্তৃক আইএসএ (International School Award) অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট অর্জন করা প্রতিষ্ঠানের শিক্ষকদের হাতে এক অনুষ্ঠানে পুরস্কার তুলে দেওয়া হয়।

এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ডক্টর সৈয়দ মোঃ গোলাম ফারুক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর খুলনার আঞ্চলিক পরিচালক এবং ব্রিটিশ কাউন্সিল’র কর্মকর্তাবৃন্দ।

খুলনা ও বরিশাল বিভাগের ১৩টি শিক্ষা প্রতিষ্ঠানকে এই অ্যাওয়ার্ড ও সার্টিফিকেট প্রদান করা হয়।

এতে খুলনা বিভাগের ১১টি ও বরিশাল বিভাগের ২টি শিক্ষা প্রতিষ্ঠান পুরস্কার অর্জন করে। এদেে মধ্যে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার মাটিভাঙ্গা মাধ্যমিক বিদ্যালয় ISA (International School Award) পাওয়ার গৌরব অর্জন করে।

প্রতিষ্ঠানের পক্ষে ISA Coordinator ননীগোপাল রায় অনুষ্ঠানে উপস্থিত থেকে পুরস্কার গ্রহণ করেন। বিদ্যালয়ের ISA Coordinator ননীগোপাল রায় বলেন, বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের অংশ গ্রহণ ছাড়া এই অর্জন সম্ভব হতো না। এ ছাড়াও বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকর্মীবৃন্দ, শিক্ষক মোহম্মদ রাসেল খান, ISA Ambassador অসীম কুমার আচার্য ,যারা উৎসাহ ও অনুপ্রেরনা যুগিয়েছেন তাদের সহ ভারত, পাকিস্তান, আফগানিস্থান, নেপালের পার্টনার স্কুলের শিক্ষার্থী ও ISA Coordinator দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আজকের সর্বশেষ সব খবর