শুক্রবার | ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

নারিকেলের ভেতর ৪০ লাখ টাকার হেরোইন, মা-মেয়ে আটক

প্রকাশিত : জুন ৯, ২০২১




জার্নাল ডেস্ক ॥ দুই নারী নারিকেল নিয়ে যাচ্ছিলেন। সন্দেহজনকভাবে তাদের জিজ্ঞাসাবাদ করেন র‌্যাব-১০-এর সদস্যরা। এক পর্যায়ে জানা যায়, সঙ্গে থাকা নারিকেলের ভেতরে করে কৌশলে নিয়ে যাওয়া হচ্ছে হেরোইনের চালান। পরে নারিকেল দুটি ভাঙতেই বেরিয়ে এলো ৪০ লাখ টাকার হেরোইন। এ সময় হেরোইন বহনকারী আসমা (৪০) ও সাফিয়া খাতুনকে (৭০) আটক করা হয়।

বুধবার (৯ জুন) বিকেলে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় পরিচালিত অভিযানে নারিকেলের ভেতরে লুকানো অবস্থায় ৪০ লাখ টাকার হেরোইনসহ মাদক ব্যবসায়ী মা-মেয়েকে আটক করা হয়।

র‌্যাব-১০ এর সহকারী পরিচালক এএসপি এনায়েত কবীর সোয়েব জানান, বিকেল সাড়ে চারটার দিকে উত্তর যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে নারিকেলের ভেতরে অভিনব কৌশলে হেরোইন নিয়ে যাওয়ার সময় মাদক ব্যবসায়ী মা-মেয়েকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪০ লাখ টাকার হেরোইন উদ্ধার করা হয়।

আটকরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন ধরে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানান এএসপি সোয়েব।

আজকের সর্বশেষ সব খবর