বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

নির্বাচনী আচরণ বিধি লঙ্গন করলেই ব্যবস্থা: ডিসি ইশরাত জাহান

প্রকাশিত : ডিসেম্বর ৯, ২০২১




বানিয়াচং প্রতিনিধি ॥ আগামী ২৬ ডিসেম্বর বানিয়াচং উপজেলার ১৪টি ইউনিয়নের নির্বাচনকে সামনে রেখে হবিগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) ইশরাত জাহান বলেছেন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ গ্রহণকারী যেকোন প্রার্থী নির্বাচনী আচরণ বিধি লঙ্গন করলেই তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। অপরাধী কাউকেই ছাড় দেয়া হবেনা। অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। গ্রামাঞ্চলে নির্বাচন গুলো উৎসবের মতো আর আমরাও চাই উৎসবের আমেজে এবং আইন-শৃঙ্খলা স্বাভাবিক রেখে নির্বাচন করতে। বড় গ্রামের মানুষ হিসেবে আপনাদের মনটাও যেনো বড় হয় সে লক্ষ্যে সবাই কাজ করুন। মনে রাখবেন জনগণের ভোট ব্যথিত কেউ নির্বাচিত হওয়ার সুযোগ নেই।

বৃহস্পতিবার (০৯ ডিসেম্বর) সকালে বানিয়াচং উপজেলা পরিষদ মাঠে উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন-২০২১ উপলক্ষে আচরণ বিধি অবহিতকরণ ও আইন-মৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় জেলা প্রশাসক এইচএসসি পরিক্ষাসহ শব্দ দূষণের হাত থেকে জনগণকে বাচাঁতে প্রার্থীদের নিকট মাইক ব্যবহারের বিষয়টি বিবেচনা করার কথা বলার সাথে সাথে সবাই একমত হয়ে মাইক ব্যবহার করবেন না বলে অঙ্গিকার করেন। এবারই প্রথম মাইক ব্যবহার ছাড়া নির্বাচন হবে শুনে এলকার সচেতন ভোটাররা সন্তুষ্টি প্রকাশ করেছেন।

বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাদেকুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং সার্কেল পলাশ রঞ্জন দে, সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান ঊর্মি, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, উপজেলা নির্বাচন অফিসার আরমান ভূইয়া, উপজেলা কৃষি অফিসার এনামুল হক, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম সরকার প্রমুখ।

এসময় বানিয়াচং উপজেলার ১৪টি ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত রিটানিং অফিসার, চেয়াম্যান, সংরক্ষিত মহিলা সদস্য, সাধারণ সদস্য ও প্রিন্টও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের সর্বশেষ সব খবর