বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

নেতাকর্মীদের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সুনামগঞ্জে কৃষক দলের মানববন্ধন

প্রকাশিত : অক্টোবর ৩১, ২০২১




সুনামগঞ্জ প্রতিনিধি ॥ কেন্দীয় কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন ও সাধারণ সম্পাদক শহিদুল ইালাম বাবুলের উপর দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩১ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জ জেলা কৃষক দলের আয়োজনে শহরের পুরাতন বাসেস্টেন্ড এলাকায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

জেলা কৃষক দলের সভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো.আনিসুল হকের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক সিরাজুল ইসলামের পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা কৃষক দলের সিনিয়র যুগ্ম আহবায়ক হাজী আকুল আলী, যুগ্ম আহবায়ক লুৎফুর রহমান, বিএনপি নেতা ডা.শামসুউদ্দিন। এছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন, জেলা কৃষক দলের নেতা আসাব আলী চৌধুরী, রমজান আলী, নজরুল ইসলাম শিকদার, আব্দুল মান্নান মেম্বার, সফিকুল ইসলাম, বাদল মিয়া, সামায়ূন মেম্বার, তাবারক হোসেন, হাবু মিয়া, মো.শরীফ উদ্দিন, জিয়াউর রহমান আখন্জি, আব্দুস সালাম মেম্বার, আল আমিন, আবুল কালাম, শাহজাহান মিয়া, রাশীদ মাস্টার, মো.কালন মিয়া প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বিনা কারণে এই অবৈধ সরকার সারা দেশের বিএনপি, কৃষক দল, যুবদলসহ সকল নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। দ্রুত যদি এই সব মিথ্যা মামলা প্রত্যাহার না করা হয় তাহলে কঠোর আন্দোলনে যাওয়ার ও হুশিয়ারী উচ্চারণ করেন নেতৃবৃন্দরা।

আজকের সর্বশেষ সব খবর