বৃহস্পতিবার | ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

নৌকার শ্লোগান ধরলেন মোড়াকরি ইউনিয়নের দুই সহশ্রাধিক নারী

প্রকাশিত : অক্টোবর ১০, ২০২৩




স্টাফ রিপোর্টার ॥ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করলেন লাখাই উপজেলার মোড়াকরি ইউনিয়নের দুই সহশ্রাধিক নারী। মঙ্গলবার(১০ই অক্টোবর) মোড়াকরি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত মহিলা সমাবেশে তারা এই প্রত্যয় বক্তব্য করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ-৩ আসনে টানা তিনবার নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

তিনি বিগত প্রায় ১৫ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তাঁর মাধ্যমে নানা উন্নয়ন অগ্রগতির কথা তুলে ধরেন এবং আগামীতেও এই ধারা অব্যাহত রাখার স্বার্থে নৌকা প্রতীকের পক্ষে থাকার আহবান জানান। এ সময় উপস্থিত দুই সহশ্রাধিক নারী হাত তুলে তার বক্তব্যের প্রতি সমর্থন জানিয়েছেন।

এমপি আবু জাহির তার বক্তব্যের শেষ পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং নৌকা প্রতীকের শ্লোগান তুললে শ্লোগান দিতে থাকেন উপস্থিত নারীরাও। শ্লোগানে মুখড়িত হয় মোড়াকরি উচ্চ বিদ্যালয়ের মাঠ। এর আগে সকাল থেকে নারীরা মোড়াকরি উচ্চ বিদ্যালয় মাঠে আসতে থাকেন। খন্ড খন্ড মিছিল নিয়ে তারা উপস্থিত হতে থাকলে মহিলা সমাবেশটি জনসভায় রূপ নেয়।

বক্তারা হবিগঞ্জ-লাখাই সড়কের উন্নয়নে ৭৭৫ কোটি টাকা বরাদ্দ আনাসহ নানা উন্নয়নের কথা তুলে ধরে এমপি আবু জাহির এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রার্থী হয়ে তাঁকে প্রতিদ্বন্দ্বিতা করার দাবি জানান।

লাখাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগমের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলেয়া আক্তার, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, উপজেলা যুবলীগের আহবায়ক ইকরামুল মজিদ চৌধুরী শাকিল, মোড়াকরি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল কাশেম মোল্লা ফয়সল, বুল্লা ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট খোকন গোপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী ইসহাক মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ শাহাব উদ্দিন।
সমাবেশে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার মুরুব্বীয়ান স্বতস্ফুর্তভাবে অংশ নিয়েছেন।

আজকের সর্বশেষ সব খবর