শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

নড়াইলে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুই নারী নিহত

প্রকাশিত : মার্চ ১, ২০২২




জার্নাল সারাদেশ বার্তা ॥ নড়াইলে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে মিনি রানী বিশ্বাস (৪০) ও মমতা বিশ্বাস (৫০) নামে দুই নারী নিহত হয়েছেন। এতে সিএনজির ড্রাইভারসহ ৮ জন গুরুতর আহত হন।

মঙ্গলবার (১ মার্চ) বেলা ৪টার দিকে সদর উপজেলার নড়াইল-লোহাগড়া সড়কের বুুড়িখালি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাটি নিশ্চিত করেছেন নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির।

নিহত মিনি রানী যশোর জেলার পায়রা ইউনিয়নের সমসপুর গ্রামের হরিচাদ বিশ্বাসের স্ত্রী এবং মমতা বিশ্বাস একই এলাকার সোহাল বিশ্বাসের স্ত্রী।

জানা যায়, এ দিন শিব চতুর্দশী উপলক্ষে যশোরের অভয়নগর উপজেলার সমসপুর এলাকা থেকে ইঞ্জিনচালিত ৫টি সিএনজি যোগে ৩৫/৩৮ জন নারী-পুরুষ লোহাগড়া উপজেলার জয়পুরের তারক গোসাইয়ের বাড়িতে যাচ্ছিলেন। বুড়িখালি নামক স্থানে তারা পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নড়াইল অভিমুখী খানজাহান আলী পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

আহতদের উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক হাফিজুর রহমান বাবু মিনি রানী বিশ্বাসকে মৃত ঘোষণা করে। পরে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টা নাগাদ মমতা বিশ্বাস মারা যান। এ ঘটনায় গুরুতর আহত সিএনজির ড্রাইভার আশরাফকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর