রবিবার | ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

পথচারীকে মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা: এএসআইসহ তিন জন রিমান্ডে

প্রকাশিত : সেপ্টেম্বর ৮, ২০২২




জার্নাল ডেস্ক ॥ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় রাজধানী পল্লবী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহবুবুল আলমসহ তিন জনের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পথচারীর পকেটে মাদক দিয়ে ফাঁসানোর অভিযোগে তাদের রিমান্ডের আদেশ দেওয়া হয়।

রিমান্ডপ্রাপ্ত অপর আসামিরা হলেন, মো. রুবেল ও মো. সোহেল রানা।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) তিন আসামিকে আদালতে হাজির ককরা হয়। একই সঙ্গে মামলার সুষ্ঠু তদন্তের প্রয়োজনে প্রত্যেককে সাতদিন করে রিমান্ডে নেওয়ার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ক্যান্টনমেন্ট থানার উপ-পরিদর্শক মো. আনোয়ার হোসেন। আবেদন বিবেচনায় নিয়ে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদী প্রত্যেকের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

জানা যায়, আসামি এএসআই মাহবুবুল আলমসহ একজন সোর্সের কাছ থেকে ইয়াবার প্যাকেট নিয়ে খলিলুর রহমান নামের এক পথচারীর পকেটে ঢুকিয়ে দেন। এ ঘটনায় পথচারীর বিরুদ্ধে পল্লবী থানায় মাদক মামলা দেয় পুলিশ। পরবর্তী সময়ে পথচারীর পকেটে মাদক ঢুকিয়ে দেওয়ার ভিডিও বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়। এরপর এ মামলায় চূড়ান্ত প্রতিবেদন দেয় পুলিশ। একই সঙ্গে এ ঘটনায় পল্লবী থানার উপ-পরিদর্শক খালিদ হাসান তন্ময় বাদী হয়ে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় এএসআই মাহবুবুল আলমসহ তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাটি দায়ের করেন।

আজকের সর্বশেষ সব খবর