মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

পবিত্র রমজানকে সামনে রেখে শহরে উচ্ছেদ অভিযানে নামছে হবিগঞ্জ পৌরসভা

প্রকাশিত : মার্চ ১৩, ২০২৩




স্টাফ রিপোর্টার ॥ পবিত্র রমজানকে সামনে রেখে শহরে উচ্ছেদ অভিযানে নামছে হবিগঞ্জ পৌরসভা। হবিগঞ্জ পৌরসভার পক্ষ হতে এক বিজ্ঞপ্তিতে জানানো হয় শহরে সম্প্রতি রাস্তার পাশে নানা প্রতিবন্ধকতা লক্ষ্য করা যাচ্ছে।

এ সমস্ত প্রতিবন্ধকতার মাঝে রয়েছে ইট, বালু, মাটি, রড, সিমেন্ট ইত্যাদি নির্মাণ সামগ্রী, রাস্তার পাশে সাইনবোর্ড, দোকানপাটের মালামাল, ভ্রাম্যমান দোকানপাট, ড্রেনে উপর অবৈধ স্থাপনা ইত্যাদি।

এছাড়াও রয়েছে শহরের বিভিন্ন রাস্তার সংযোগস্থলে জটলা, হকার ব্যবসা, অপ্রয়োজনীয় পার্কিং ইত্যাদি। হবিগঞ্জ পৌরসভার পক্ষ হতে জানানো হয় এ সকল প্রতিবন্ধকতার কারণে শহরের যানজট সম্যস্যা তীব্র আকার ধারণ করে। সাথে সাথে শহরের পরিবেশ বিনষ্ট হয় ও পানি নিস্কাশনে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়। রাস্তার পাশে, ফুটপাতে নির্মাণ সামগ্রী, সাইনবোর্ড, দোকানপাটের মালামাল, ভ্রাম্যমান দোকানপাট ইত্যাদি নিজ দায়িত্ব সড়িয়ে ফেলার জন্য হবিগঞ্জ পৌরসভার পক্ষ হতে ইতিমধ্যে শহরে একাধিকবার মাইকিং করা হয়েছে।

হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম বলেন, ‘শহরের যানজট নিরসনে এ সকল মালামাল সড়িয়ে ফেলতে হবে।’ তিনি বলেন, ‘পবিত্র মাহে রমজানকে সামনে রেখে শহরের যানজট নিরসন ও পরিবেশ সুন্দর রাখতে পৌরসভার পক্ষ হতে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে।’#

আজকের সর্বশেষ সব খবর