রবিবার | ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

পবিত্র হজ্বব্রত পালনে স্ব-স্ত্রীক সৌদি আরব গমণ করলেন আলহাজ্ব জি কে গউছ

প্রকাশিত : জুন ১৪, ২০২৩




স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ স্ব-স্ত্রীক পবিত্র হজ্বব্রত পালনে সৌদি আরব গমণ করেছেন।

গতকাল মঙ্গলবার বেলা ১টা ১০ মিনিটে ঢাকা হযরত শাহজালাল (রহঃ) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি দেশত্যাগ করেন। উনার সাথে রয়েছেন স্ত্রী আলহাজ্ব ফারহানা হেপী গউছ ও আপন ছোট বোন মুহিতুন্নেছা মিতু।

এরপূর্বেও তিনি অসংখবার পিতা বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়া, মাতা বিশিষ্ট সমাজ সেবিকা মরহুমা আলহাজ্ব মঞ্জিলা বেগম, স্ত্রী আলহাজ্ব ফারহানা হেপী গউছ, ছেলে আলহাজ্ব মঞ্জুরুল কিবরিয়া প্রিতম ও আলহাজ্ব মাজহারুল কিবরিয়া পুলককে নিয়ে পবিত্র হজ্ব ও উমরা পালন করেছেন। হবিগঞ্জ থেকে পবিত্র হজ্বব্রত পালনের উদ্দেশ্যে যাওয়ার পূর্বে আলহাজ্ব জি কে গউছ তার পিতা-মাতার কবর জিয়ারত করেন। এ সময় বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় জি কে গউছ বলেন- দেশের এই কঠিন সময়ে বাহিরে যাওয়ার কোনো ইচ্ছাই আমার ছিল না। কিন্তু শুধুমাত্র মহান আল্লাহকে খুশি করার জন্যই আমি পবিত্র হজ্বব্রত পালনে সৌদি আরব যাচ্ছি। সেখানে আমি দেশের জন্য, দেশের মানুষের জন্য দোয়া করবো, মহান আল্লাহ যেন জালিমের কবল থেকে এ দেশের মানুষকে হেফাজত করেন। দেশের মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠার জন্যে, দেশের গণতন্ত্র প্রতিষ্ঠার জন্যে যারা আত্মত্যাগ করেছেন মহান আল্লাহ যেন তাদেরকে শহীদের মর্যাদা দান করেন। যারা রাজপথে আন্দোলনে আছেন তাদেরকে যেন আল্লাহ হেফাজত করেন।

আমিও দলীয় নেতাকর্মী সহ হবিগঞ্জবাসীর নিকট দোয়া চাই, মহান আল্লাহ যেন আমার ও আমার পরিবারের প্রতি সদয় হউন এবং আমার হজ্ব কবুল করেন। ইনশাআল্লাহ, যতদ্রুত সম্ভব আমি আপনাদের নিকট চলে আসবো।

আজকের সর্বশেষ সব খবর