শনিবার | ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

পরিবহন শ্রমিকদেরকে ১০ টাকা কেজি ধরে চাল দেয়াসহ পরিবহন চালুর দাবিতে মানববন্ধন

প্রকাশিত : এপ্রিল ২২, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ ১০ টাকা কেজি ধরে পরিবহন শ্রমিকদেরকে চাল দেয়াসহ অবিলম্বে গণ-পরিবহন চালুর দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে হবিগঞ্জ পৌরবাস টার্মিনালে জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি হাবিবুর রহমান জিতুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ সজিব আলীর পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় বক্তব্য রাখেন আজিজুর রহমান, সাইদুর রহমান, নুরুল ইসলাম রাজু, আব্দুল আউয়াল, আহমম্মদ চৌধুরী ছায়েদ, আলী হোসেন, মোজ্জাম্মেল হোসেন, হাজী ফরিদ মিয়া, দিয়ারিছ মিয়া ও ইকবাল মিয়া প্রমূখ। এছাড়াও মাইক্রোবাস শ্রমিক নেতা লালনসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন-সরকারি চলমান লকডাউনে শত শত শ্রমিকদের পরিবারের সদস্য অনাহারে অধাহারে জীবন, জীবিকা কাটাচ্ছেন। তাদের কোন ধরণের সহযোগিতা প্রদান করা হচ্ছে না। তারা অবিলম্বে শ্রমিকদের ১০ টাকা কেজি ধরে পরিবহন শ্রমিকদেরকে চাউল দেয়ার দাবি জানান এবং স্বাস্থ্যবিধি মেনে গণ-পরিবহন চালু দাবি জানান। অন্যথায় পরিবহন শ্রমিকরা তীব্র আন্দোলন ঘরে তুলবে। পরে নেতৃবৃন্দ গণ-পরিবহন চালু’র দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করেন।

এই বিভাগের আরো নিউজ

শেষ ওভারে জিতলো অস্ট্রেলিয়া
শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে ৮ দফা দাবি
ইকবালের বিষয়ে ফখরুলের কাছে তথ্য আছে: ওবায়দুল কাদের
একেক সময় একেক তথ্য দিচ্ছেন ইকবাল
কুমিল্লার ঘটনায় গ্রেফতার ইকবালকে আদালতে তোলা হয়েছে
আজকের সর্বশেষ সব খবর