শনিবার | ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

পরিবার পরিকল্পনা বিভাগের কার্যালয় উদ্বোধন করলেন এমপি আবু জাহির

প্রকাশিত : জুন ৯, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ দীর্ঘদিন ভাড়া বাসায় দাপ্তরিক কার্যক্রম পরিচালনার পর অবশেষে হবিগঞ্জ পরিবার পরিকল্পনা অধিদপ্তরের চারতলা ভবন নির্মাণ করা হয়েছে। সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এর প্রচেষ্টায় জেলা শহরের কেন্দ্রীয় ঈদগাহের পাশে এ ভবনটি নির্মাণে ব্যয় হয়েছে পাঁচ কোটি ৬২ লাখ ৬ হাজার টাকা।

বুধবার (৯ জুন) সংসদ সদস্য আবু জাহির প্রধান অতিথি হিসেবে ভবনটির উদ্বোধন করেন।

এ প্রকল্প বাস্তবায়ন করেছে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডা. নাসিমা খানম ইভা, সহকারি পরিচালক মীর সাজেদুর রহমান, জেলা কনসালট্যান্ট ডা. আব্দুর রব মোল্লা, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মো. মনিরুল হক, হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী মো. মাসুদ আলী ফরহাদ ও সাবেক সাধারণ সম্পাদক শাহ ফখরুজ্জামান উপস্থিত ছিলেন।

ছয়তলা ফাউন্ডেশনের এ ভবনের চারতলা পর্যন্ত নির্মাণ করা হয়েছে। এতে অত্যাধুনিক সুযোগ সুবিধাসহ বড় পরিসরে পার্কিং ও নিজস্ব জেনারেটর ব্যবস্থা আছে। সারাদেশে পরিবার পরিকল্পনা অফিসগুলোর মধ্যে এ ভবনটি সুযোগ-সুবিধায় অনন্য।

অনুষ্ঠানে এমপি আবু জাহির প্রধান অতিথির বক্তৃতায় সকলকে সঠিকভাবে সরকারি দায়িত্ব পালনের নির্দেশনা এবং পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পাশে মাতৃমঙ্গল হাসপাতালে আরেকটি নতুন ভবন নির্মাণ করে দেয়ার আশ্বাস প্রদান করেছেন।