মঙ্গলবার | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
শিরোনাম

পরীক্ষা শেষ করে নদীতে ঝাঁপ দিলো স্কুলছাত্রী, মিললো মরদেহ

প্রকাশিত : মার্চ ২, ২০২৩




সুনামগঞ্জ প্রতিনিধি ॥ সুনামগঞ্জের সুরমা নদীর আব্দুজ জহুর সেতু থেকে ঝাঁপ দিয়ে এক স্কুল ছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত স্কুল ছাত্রী জেসমিন আক্তার তাজিম (১৬) শহরের ষোলঘর এলাকার রুহানুর রহমান রোহানের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত জেসমিন এবার শহরের সরকারি সতীশ চন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। সকালে সাড়ে দশটার দিকে বিদ্যালয়ে থেকে মডেল টেস্ট পরীক্ষা দিয়ে সহপাঠীদের সাথে আব্দুজ জহুর সেতু এলাকায় ঘুরতে আসে জেসমিন। এক সময় সবার অগুচরে হঠাৎ করে সেতু থেকে লাফ দিয়ে নদীতে পড়ে নিখোঁজ হয় সে। স্থানীয়রা ফায়ারসার্ভিসকে খবর দিলে দুই ঘন্টা চেষ্টা পর স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করে ডুবরিদল।

প্রাথমিকভাবে ঘটনাটিকে আত্মহত্যা হিসেবে দেখছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ জানান, জেসমিন আক্তার তাজিনের বাবা মৃত রোহানুর রহমান রোহান, মা মুক্তা মোরশেদা। স্থানীয় সতীশ চন্দ্র বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী (এসএসসি পরীক্ষার্থী)। পরীক্ষা শেষে পৌরসভার মল্লিকপুর গ্রামের আব্দুজ জোহর সেতুতে হাঁটতে গিয়ে রেলিংয়ে উঠে সুরমা নদীতে লাফ দেয়। এ সময় তার বান্ধবী আটকানোর চেষ্টা করলেও পারেনি। ফায়ার সার্ভিসসহ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে।

সুরতহাল রিপোর্ট করে লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে নিশ্চিন্ত করেছে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ারউদ্দিন চৌধুরী।

আজকের সর্বশেষ সব খবর