সোমবার | ৩রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

পূজা উৎসব সফল করতে মাঠ পর্যায়ে সার্বক্ষনিক দায়িত্ব পালন করবে হবিগঞ্জ পৌরসভা: মেয়র সেলিম

প্রকাশিত : সেপ্টেম্বর ২২, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে হবিগঞ্জ জেলা, পৌর পূজা উদযাপন পরিষদ ও পূজা মন্ডপের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম। বুধবার সকালে হবিগঞ্জ পৌরসভার সভাকক্ষে মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মেয়র বলেন, আসন্ন দুর্গাপূজা যাতে শান্তিপূর্ন ও উৎসবমুখর হয় সে ব্যাপারে হবিগঞ্জ পৌরসভা সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাবে। তিনি বলেন, ‘পূজা শুরুর আগে থেকে প্রতিমা বিসর্জন পর্যন্ত পৌরসভা পূজা উৎসব সফল করতে মাঠ পর্যায়ে দায়িত্ব পালন করবে।’ আতাউর রহমান সেলিম বলেন,‘আমরা ইতিমধ্যে খোয়াই মূখের ঘাটলার সামনে বাউন্ডারী ওয়াল নির্মান করে এবং যত্রতত্র পার্কিং বন্ধ করে পরিবেশ উন্নত করেছি। কালীগাছ তলা, উচ্চ বালিকা বিদ্যালয়ের সামনে, বদিউজ্জামান খান সড়কসহ বিভিন্ন স্থানে ইতিমধ্যে ড্রেনের স্ল্যাব বসানো হয়েছে।’ তিনি বলেন,‘আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং যানজট পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ প্রশাসনের সাথে সহযোগিতামুলক কাজ করবে হবিগঞ্জ পৌরসভা।

পূজা চলাকালে হবিগঞ্জ পৌরসভার টিম সার্বক্ষনিক পরিস্থিতি মনিটরিং করবে।’ মতবিনিময় সভায় পূজা কমিটির নেতৃবৃন্দ পূজাকে কেন্দ্র করে মেয়র আতাউর রহমান সেলিমের নানা উদ্যোগের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি তারা পূজা মন্ডপগুলোর নানা সমস্যার কথা তুলে ধরেন। সমাপনী বক্তব্যে মেয়র বলেন,‘পূজা শুরুর আগেই ফায়ার সার্ভিস হতে বাজার পর্যন্ত ব্যাক রোডের গর্ত ভরাটসহ সংস্কার করা হবে। বিভিন্ন গুরুত্বপূর্ন স্থান সমূহে সড়কবাতির ব্যবস্থা করা হবে। এছাড়াও যাবতীয় নাগরিক সেবা জোরদার করা হবে।’

মতবিনিময় সভায় কাউন্সিলরদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ জাহির উদ্দিন, পান্না কুমার শীল, মোহাম্মদ জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, সফিকুর রহমান সিতু, প্রিয়াংকা সরকার ও শেখ সুমা জামান।

অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন হবিগঞ্জ শ্রীশ্রী কালিবাড়ি কমিটির সভাপতি এডভোকেট পূন্যব্রত চৌধুরী বিভু, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি জগদীশ চন্দ্র মোদক, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি এডভোকেট নলীনি কান্ত রায়, সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সহ সভাপতি ডাঃ অসিত রঞ্জন দাশ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ হবিগঞ্জ পৌর কমিটির সভাপতি পার্থ প্রতীম দাশ, সাধারণ সম্পাদক এডভোকেট তুষার কান্তি মোদক, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃস্টান ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য স্বপন লাল বনিক প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন গৌতম কুমার রায়।

আজকের সর্বশেষ সব খবর