বৃহস্পতিবার | ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

পৌরএলাকার খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে সম্মানী ভাতা বিতরণ করেছেন মেয়র সেলিম

প্রকাশিত : জুলাই ৯, ২০২২




স্টাফ রিপোর্টার ॥ পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে পৌরএলাকার খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের সম্মানী ভাতা দিয়েছে হবিগঞ্জ পৌরসভা। শুক্রবার বিকেলে পৌর টাউন হলে ওই ভাতা বিতরণ করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম। হবিগঞ্জ পৌরএলাকার ৭৫ টি মসজিদের খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে ওই ভাতা বিতরণ করা হয়।

সভাপতির বক্তব্যে মেয়র আতাউর রহমান সেলিম বলেন ‘পবিত্র ঈদে কোরবানীকৃত পশুর উচ্ছিষ্ট অংশ যাতে গর্ত করে পুতেঁ ফেলা হয়। অন্যান্য আবর্জনা যাতে ডাস্টবিন বা নির্ধারিত স্থানে ফেলা হয় সেব্যাপারে সচেতনতা সৃষ্টির জন্য সকলকে কাজ করতে হবে।’ তিনি আরো বলেন,‘যত্রতত্র পশু জবাই না করে নির্ধারিত স্থানে পশু জবাই করার ব্যাপারে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে।’ মেয়র বলেন,‘আপনারা বিশ্বাস করে আমাকে পৌরসভার দায়িত্ব দিয়েছেন। আমি আল্লাহ’র কাছে এই প্রার্থনা করি আমি যেন সত্য ও ন্যায়ের পথে নিষ্ঠা ও ঈমানের সাথে বাকী সময়টুকু দায়িত্ব পালন করতে পারি।’ তিনি প্রাকৃতিক দুর্যোগ কাটিয়ে উঠতে মহান আল্লাহ’র কাছে দোয়া করার জন্য তিনি খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের প্রতি অনুরোধ জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌরকাউন্সিলর মোঃ জাহির উদ্দিন, গৌতম কুমার রায়, শাহ সালাউদ্দিন আহাম্মদ টিটুসহ অন্যান্যরা। অনুষ্ঠানের শেষ পর্বে খতিব, ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে হাতে সম্মানী ভাতা তুলে দেন মেয়র। পৌরএলাকার ৭৫ টি মসজিদেরখতিব, ইমাম ও মুয়াজ্জিনদেরকে হবিগঞ্জ পৌরসভার পক্ষ হতে মোট ২ লাখ ৪৭ হাজার টাকা সম্মানী ভাতা প্রদান করা হয়।#

আজকের সর্বশেষ সব খবর