বুধবার | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

পৌরএলাকার দুঃস্থ ও কর্মহীন মানুষের মাঝে পৌরসভার নগদ অর্থসহায়তা বিতরণ

প্রকাশিত : জুলাই ১৫, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরএলাকার দুঃস্থ ও কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক নগদ অর্থ-সহায়তা বিতরণ করেছে হবিগঞ্জ পৌরসভা। বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে পর পর ৩ টি কেন্দ্রে ওই অর্থ-সহায়তা বিতরণ করা হয়।

কেন্দ্রগুলো হলো ১, ২ ও ৩ নং ওয়ার্ডের জন্য যশেরআব্দা খাদ্যগুদাম প্রাঙ্গন, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের জন্য হবিগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণ এবং ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের জন্য শিরিষতলা।

খাদ্যগুদাম ও হবিগঞ্জ হাইস্কুল ও কলেজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মিন্টু চৌধুরী এবং শিরিষতলা কেন্দ্রে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক তওহিদ আহমদ সজল।

প্রতিটি কেন্দ্রেই অর্থবিতরণ কর্মসূচী উদ্বোধনে সভাপতি হিসেবে বক্তব্য রাখেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম।

এছাড়াও পৌরকাউন্সিলদের মাঝে উপস্থিত ছিলেন, মোঃ জাহির উদ্দিন, পান্না কুমার শীল, প্রিয়াংকা সরকার, মোহাম্মদ জুনায়েদ মিয়া, গৌতম কুমার রায়, টিপু আহমেদ, খালেদা জুয়েল, শাহ সালাউদ্দিন আহাম্মদ টিটু, আলাউদ্দিন কদ্দুছ, সফিকুর রহমান সিতু ও সুমা জামান। উল্লেখ্য এ কর্মসূচীর আওতায় পৌরসভার ৯ টি ওয়ার্ডের ৬শ দুঃস্থ ও কর্মহীনদের জনপ্রতি নগদ ৫শ টাকা করে দেয়া হয়। করোনা পরিস্থিতিতে দুদর্শাগ্রস্থ ও কর্মহীন হয়ে পড়া মানুষের প্রতি প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার অংশ হিসেবে এ নগদ অর্থ বিতরণ করা হয়।

আজকের সর্বশেষ সব খবর