শনিবার | ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

পৌরবাসীর প্রত্যাশা পুরণ করতেই নতুন অর্থবছরে গণমুখী বাজেট প্রনয়ন করা হবে- মেয়র সেলিম

প্রকাশিত : জুন ৭, ২০২১




স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার ২০২১-২২ অর্থবছরের বাজেট হবে কল্যাণমূলক ও গনমূখী। পৌরবাসীর প্রত্যাশা যাতে পুরণ হয় সে জন্য শহরের সুশীল সমাজের সাথে মতবিনময়ের মাধ্যমেই বাজেট প্রস্তুত করা হচ্ছে। – শহর সমন্বয় কমিটি টিএলসিসি’র সাথে প্রাক বাজেট মতবিনময় সভায় বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম।

সোমবার (৭ জুন) তিনি ওই মতবিনিময় সভায় সভাপতির বক্তব্য রাখছিলেন।

তিনি বলেন, অনেক প্রত্যাশা নিয়ে পৌরবাসী আমাকে মেয়র নির্বাচিত করেছে। আমি কাজের মাধ্যমেই সফলতার প্রমাণ দিতে চাই।’ মেয়র হবিগঞ্জ পৌরসভার অবকাঠামো উন্নয়ন, পরিচ্ছন্নতা, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, সড়ক বাতি, স্বাস্থ্য সেবা, মশক নিধন, যানজট নিরসনসহ নাগরিক সেবা নিশ্চত করতে পৌরসভার অঙ্গিকারের কথা তুলে ধরেন।

এছাড়াও তিনি নতুন বাজেটে দরিদ্র ছাত্রছাত্রীদের শিক্ষা সহায়তা, ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন, খেলাধুলা, সাংস্কৃৃতিক উন্নয়নসহ কল্যাণমুলক কর্মসূচী পালন করার উপর গুরুত্বারোপ করেন।

সভায় কাউন্সিলরদের মাঝে উপস্থিত ছিলেন মোঃ জাহির উদ্দিন, মোঃ আবুল হাসিম, পান্না কুমার শীল, মোহাম্মদ জুনায়েদ মিয়া, টিপু আহমেদ, শাহ সালাউদ্দিন আহাম্মদ টিটু, মোঃ শফিকুর রহমান সিতু, প্রিয়াংকা সরকার, খালেদা জুয়েল ও শেখ সুমা জামান।

অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন মুকুল আচার্য্য, আব্দুর রাজ্জাক, মিজানুর রহমান শামীম, অসিত রঞ্জন দাস, মোঃ গোলাম মোস্তফা, এডভোকেট তাছলিমা খান, মতিলাল দাস, মর্তুজ আলী, পার্থ প্রতীম দাস, এডভোকেট জেবুন্নেছা মুক্তা, মোঃ আব্দুল মোতালিব মমরাজ, সৈয়দা কুলসুম, আলমগীর খান, কামরুন্নাহার, আরব আলী, নানু মিয়া, শান্তি রাণী দাস, রীনা বেগম, মনীষ আচার্য্য, কামাল মিয়া, মোঃ শাহবাজ চৌধুরী ও টিএলসিসি’র অন্যান্য সদস্য।

আজকের সর্বশেষ সব খবর