রবিবার | ২৯শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

প্রবাসী ছেলেকে নিয়ে ফেরার পথে ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের চারজনসহ নিহত ৫

প্রকাশিত : জানুয়ারি ৭, ২০২৩




জার্নাল প্রতিবেদক ॥ বিমানবন্দর থেকে প্রবাসীকে আনতে গিয়ে ফেরার পথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় কুলাউড়ার একই পরিবারের চারজনসহ নিহত ৫।

শনিবার (৭ জানুয়ারি) ভোর রাতে হবিগঞ্জের মাধবপুরে শাহপুর এলাকায় মেটাডোর ইন্ডাস্ট্রির সামনে বালুবোঝাই ট্রাক, মাইক্রোবাস ও পিকআপ ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটানাস্থলেই তিনজন এবং হাসপাতালে নেওয়ার পথে দুজন মারা যান। এ ঘটনায় গুরুতর আহত হয়ে ৩ জন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

নিহতরা হলেন- মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার মাদানগর গ্রামের একই পরিবারের আতিকুর রহমান শিহাব (১৫), মেয়ে সাদিয়া (২৬), মেয়ের জামাই আব্দুস সালাম (৩৫), শিশুকন্যা হাবিবা (২), তাদের মাইক্রোবাস চালক ছাদির আলী(৩২)। তার বাড়ি কুলাউড়ার কমলাছিলা গ্রামে।

আহত প্রবাসী রাজু মিয়া (২৮) ও পিতা ক্বারী নুরুল হক (৫৬), পুত্র নিশাদসহ ৩ জন সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা যায়।

এদিকে দুর্ঘটনাস্থল থেকে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে তাদের হেফাজতে রেখেছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম জানান, ঢাকা থেকে বিদেশ ফেরত যাত্রী নিয়ে মৌলভীবাজার আসার পথে মাইক্রোবাসটির সঙ্গে ঢাকা সিলেট মহাসড়কে হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুর এলাকায় একটি বালু বোঝাই ট্রাক ও পিক-আপের ত্রিমুখী সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলেই তিন জন নিহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত অবস্থায় পাঁচ জনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়। পুলিশ জানিয়েছে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো আটক করা হয়েছে।

আজকের সর্বশেষ সব খবর