শনিবার | ১০ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
শিরোনাম

প্রেম করে বিয়ে; ১৩ দিনের মাথায় একসঙ্গে আত্মহত্যা করল নবদম্পতি

প্রকাশিত : নভেম্বর ২১, ২০২২




লাখাই প্রতিনিধি ॥ হবিগঞ্জের লাখাই উপজেলার স্বজনগ্রাম টাউনশীপ এলাকায় একসঙ্গে আত্মহত্যা করল নবদম্পতি। রোববার (২০শে নভেম্বর) রাতে লাখাই উপজেলার স্বজনগ্রাম টাউনশীপ এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, লাখাই উপজেলার সদর ইউনিয়নের টাউনশিপ এলাকার আনছার মিয়ার মেয়ে তানিয়া বেগম (১৮) সঙ্গে মোবাইল ফোনে পরিচয় হয় কিশোগঞ্জের মিঠামইন উপজেলার খলিল মিয়ার ছেলে মুস্তাফিজুর রহমান হৃদয় (৩০) সাথে। তাদের মধ্যে হয় প্রেম। বেশ কিছু দিন প্রেম করার পর ১৩ দিন আগে তারা হবিগঞ্জ আদালতে গিয়ে বিয়ে করেন। বিয়ের পর তানিয়া তাকে শ্বশুরালয়ে নিয়ে যাওয়ার জন্য চাপ দেন। কিন্তু হৃদয় তাতে রাজি হননি। তাদের প্রেমের বিয়ে বাড়িতে মেনে নেবে না বলে জানা যায়।

বাড়িতে তার আরও একজন স্ত্রী এবং সন্তান রয়েছে বলেও বিভিন্ন সূত্রে জানাযায়। রোববার হৃদয়বাড়িতে যেতে চাইলে তানিয়া বেঁকে বসেন তাকে নিয়ে যাওয়ার জন্য। হৃদয় তাতে রাজি না হওয়ায় তিনি ঘরে রাখা বিষপান করেন। এ সময় ক্ষোভে হৃদয় নিজেও বিষপান করেন। কিন্তু তাদের মধ্যে কোনো ঝগড়া হয়নি।

তানিয়ার পরিবার জানান, তারা দুজন বুলেট না কি জানি খেয়ে আমাদেরকে বললে- আমরা এলাকার লোকজনের সহযোগিতায় লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য হবিগঞ্জে রেফার করেন। পথিমধ্যে তারা মৃত্যুবরণ করে।

লাখাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুনু মিয়া বলেন, রাতে তাঁরা বিষপান করলে পরিবারের সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন। লাখাই থানার পুলিশ আজ সকালে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।