রবিবার | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
শিরোনাম

ফেসবুকে দুই কলেজছাত্রীর নগ্ন ভিডিও, থানায় জিডি

প্রকাশিত : মে ২০, ২০২১




জার্নাল সারাদেশ বার্তা : সিরাজগঞ্জের খোকশাবাড়ীতে দুই কলেজছাত্রীর নগ্ন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় বৃহস্পতিবার (২০ মে) ভুক্তভোগী এক ছাত্রীর বাবা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

অভিযুক্তরা হলেন- চন্দ্রকোনা গ্রামের বাদশা সেখের ছেলে নাইম (২২) ও একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে সাগর (২২)।

জানা যায়, প্রেমের ফাঁদে ফেলে নাইম ও সাগর দুই কলেজছাত্রীর সঙ্গে সম্পর্ক তৈরি করেন। গত বুধবার (১৩ মে) ফুসলিয়ে তাদের বিভিন্ন স্থানে নিয়ে নগ্ন ছবি ও ভিডিও ধারণ করে ‘নাইম হোসেন’ নামের একটি ফেসবুক আইডিতে ছেড়ে দেন। মুহূর্তে সে নগ্ন ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনার পর থেকে নাইম ও সাগর পলাতক।

অভিযুক্ত সাগরের বাবা শফিকুল ইসলাম বলেন, বিষয়টি আমি শুনে চেয়ারম্যানকে অবগত করেছি। অপরদিকে নাইমের বাবা বাদশা সেখ পলাতক থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

খোকশাবাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রাশিদুল ইসলাম রশিদ মোল্লা বলেন, বিষয়টি জেনে উভয় পক্ষকে অবগত করেছি। উভয়পক্ষ আমার কাছে আসলে বিষয়টি সুরাহা করা হবে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, ডিজিটাল আইনে একটি অভিযোগ দায়ের হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো নিউজ

মানুষের ভোটাধিকার ফিরিয়ে আনতে হলে খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে: জি কে গউছ
জনপ্রিয়তা হারানো বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়: এমপি আবু জাহির
অভাবের সাথে যুদ্ধ করে ক্লান্ত, একটু রেস্ট দরকার; স্ট্যাটাস দিয়ে বিজিবি সদস্যের আত্মহত্যা
শেষ ওভারে জিতলো অস্ট্রেলিয়া
শাহবাগে ‘গণঅনশন ও অবস্থান’ কর্মসূচিতে ৮ দফা দাবি
আজকের সর্বশেষ সব খবর